April 27, 2024, 2:21 am
শিরোনামঃ
কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা

সদস্য সংগ্রহ, নবায়ন ও সম্মেলন উপলক্ষে ৬ নং ইউনিট আ.লীগের কর্মী সভা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, October 5, 2021
  • 418 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী মোহাম্মদপুর থানার ২৯ নং ওয়ার্ডের ৬নং ইউনিট   আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ, নবায়ন ও সম্মেলন প্রস্তুতি উপলক্ষে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ অক্টোবর ২০২১ রোজ সোমবার বাদমাগরিব টিক্কাপাড়া মসজিদ রোড়ে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সলিম উল্লাহ সলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার।

অনুষ্ঠানটি আয়োজন করেন, ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির কার্যনির্বাহী পরিষদের অন্যতম সদস্য আলহাজ্ব মোঃ ওমর ফারুক।

এসময় উপস্থিত ছিলেন ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ইউনিট-ওয়ার্ড-থানা কমিটিতে স্বাধীনতা বিরোধীরা, হাইব্রিড, সুবিধাবাদী, অনুপ্রেবেশকারী, সন্ত্রাসী, মাদক কারবারী ও চাঁদাবাজ প্রবেশ ঠেকাতে সকলকে ঐক্যবদ্ধা ভাবে কাজ করতে হবে এবং প্রকৃত আওয়ামী পরিবারের সদস্য থেকে বাছাই করে ইউনিট, ওয়ার্ড ও থানা কমিটি গঠন করার মাধ্যমে ত্যাগী আওয়ামী পরিবারের সদস্যদের মূল্যায়ন করা হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102