April 30, 2024, 8:19 am
শিরোনামঃ
কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় আশিক মাহমুদ মিতুল রাজবাড়ীতে সজিনা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে ভ্যান চালকের মৃত্যু শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ

মোকলেছুর রহমান (লিটন মাস্টার) এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, April 1, 2024
  • 95 Time View

শেখ আসাদুল্লাহ্ আহমেদ (আপন), ষ্টাফ রিপোর্টারঃ পবিত্র রমজান উপলক্ষে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সাবেক কার্যনির্বাহী পরিষদের সদস্য, সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এবং আগামী ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে ৩১ নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ি, সমাজসেবক ও দানশীল ব্যক্তি মোঃ মোকলেছুর রহমান (লিটন মাস্টার) এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ মার্চ) রাজধানী মোহাম্মদপুর টাউন হল ‘লিটন মাষ্টার টেইলার্স এন্ড্ ফেব্রিক্স এর শোরুমে এ কর্মসূচির আয়োজন করেন তিনি। ইফতারের আগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিল মোহাম্মদ দিলু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মাঝি, ৩১ নং ওয়ার্ডের ১২ ইউনিট আওয়ামী লীগের সাবেক সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক মোঃ শাহজাহান সরদার, মসজিদের সম্মানিত মুসুল্লিবৃন্দ, ৩১ নং ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহিদ সদস্যীদের জন্য, কেন্দ্রীয় ও ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতা-কর্মীদের জন্য, মোঃ মোকলেছুর রহমান (লিটন মাস্টার) এর মা-বাবা, দাদা-দাদি, নানা-নানি, মেয়ে, সহধর্মিণী, আত্মীয়-স্বজন, দেশবাসীর জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করেন রাজধানী মোহাম্মদপুরের শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ মোঃ জাকির হোসেন।

উল্লেখ্যঃ মোঃ মোকলেছুর রহমান (লিটন মাস্টার) প্রতি বছরের ন্যায় এবারও রাজধানী মোহাম্মদপুর টাউন হল ‘লিটন মাষ্টার টেইলার্স এন্ড্ ফেব্রিক্স এর শোরুমে প্রতিদিন রোজাদার মানুষদের ইফতার করাচ্ছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102