May 5, 2024, 8:22 am

রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, April 25, 2024
  • 18 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বৈশাখ মাস চলছে সারাদেশে তীব্র দাবদাহ ও গরম। বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে রোদ ও গরমের তীব্রতা। তীব্র দাবদাহ থেকে পথচারীদের স্বস্তি দিতে রাজধানী মিরপুর প্রধান সড়ক ও‌ শ্যামলী এলাকায় পথচারীদের মাঝে ২০০০ বোতল বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন শ্যামলী কল্যাণ সমিতি ও শ্যামলী রেসিডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েসন এর নেতৃবৃন্দরা।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাজধানী মিরপুর প্রধান সড়ক ও‌ শ্যামলী এলাকায়, শ্যামলী কল্যাণ সমিতি ও শ্যামলী রেসিডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েসন এর যৌথ উদ্যোগে এ বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ সংস্থার নেতৃবৃন্দরা।

এসময় পথচারীরা বলেন, প্রচণ্ড রোদ ও তীব্র গরমে তারা বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করছেন।আমরা তাদের উদ্যোগকে সাধুবাদ জানাই।

শ্যামলী কল্যাণ সমিতি সংগ্রামী সফল সাধারণ সম্পাদক জনাব আসফার আহমেদ বলেন, তীব্র গরম ও প্রচণ্ড তাপদাহে পুড়ছে সারাদেশ। এসময় সবচেয়ে কষ্টে থাকে রিকশা, ভ্যান, ইজিবাইক চালক ও খেটে খাওয়া সাধারণ মানুষ। তাই শ্যামলী কল্যাণ সমিতি ও শ্যামলী রেসিডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েসন এর যৌথ উদ্যোগে মিরপুর প্রধান সড়ক ও‌ শ্যামলী এলাকায় ২০০০ বোতল বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন পথচারীদের মাঝে বিতরণ করলাম। আমাদের এই উদ্যোগ চলমান থাকবে ইনশাআল্লাহ। আমি সমাজের বিত্তবান ও সকল রাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতি আহ্বান জানাই তারাও যেন এসময় পথচারীদের পাশে দাঁড়ায়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102