May 6, 2024, 12:24 pm
শিরোনামঃ
কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা দেশে উদ্ভাবন হলো ‘ডায়াবেটিক চাল’ রাজবাড়ীর পাংশায় বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১১ জন ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক পদোন্নতি পেলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সেই মানবিক জহির ধারাবাহিকভাবে মোহাম্মদপুরে তীব্র তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ ঢাকায় বৃষ্টি কখন জানাল আবহাওয়া অধিদপ্তর ভুয়া মৃত সনদ নিজেই তৈরি করতো মিল্টন: ডিবি প্রধান

কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, April 26, 2024
  • 201 Time View

ইমরান খান রাজবাড়ী জেলা প্রতিনিধি।

রাজবাড়ীর কালুখালী থেকে দেশীয় তৈরি ওয়ান শুটার গান ও তাজা কাতুর্জ সহ ২ সন্ত্রাসী কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার কৃত সন্ত্রাসীরা হলেন, জেলার কালুখালী উপজেলার বড় সাওরাইল এলাকার মোঃ নজরুল বিশ্বাসের ছেলে নাজমুল বিশ্বাস ওরফে বাপ্পী (২৩) ও একই এলাকার মৃত মাজেদ মন্ডলের ছেলে মোঃ মনিরুল ইসলাম মনির (৪২)।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসাইন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ৯ টার দিকে উপজেলার বড় সাওরাইল এলাকার তোফাজ্জল মন্ডলের বসতবাড়ীর সামনে থেকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে খড়ের ভিতরে লুকায়িত অবস্থায় সাদা রংয়ের শপিং ব্যাগের মধ্যে রক্ষিত ১ টি লোহার তৈরী দেশীয় সক্রিয় ওয়ান শুটার গান ও ০২ (দুই) টি স্টিলের তাজা কাতুর্জ উদ্ধার করা হয়।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে আসামীরা এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালানোর পরিকল্পনা করছিলো।গ্রেফতারকৃত মনিরুল ইসলাম মনিরের বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজিসহ ৫ টি মামলা রয়েছে।

আজ আসামীদের বিধি মোতাবেক আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102