April 27, 2024, 8:35 am
শিরোনামঃ
প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, March 25, 2024
  • 285 Time View

শেখ আসাদুল্লাহ্ আহমেদ (আপন), ষ্টাফ রিপোর্টারঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সাবেক কার্যনির্বাহী পরিষদের সদস্য, সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এবং আগামী ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে ৩১ নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ি, সমাজসেবক ও দানশীল ব্যক্তি মোঃ মোকলেছুর রহমান (লিটন মাস্টার)।

রবি ও সোমবার (২৪ ও ২৫ মার্চ)রাজধানী মোহাম্মদপুর টাউন হল ‘লিটন মাষ্টার টেইলার্স এন্ড্ ফেব্রিক্স এর শোরুমে এসব ঈদ উপহার বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিল মোহাম্মদ দিলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মাঝি।

এসময় আরো উপস্থিত ছিলেন, ৩১ নং ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমুখ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102