May 3, 2024, 12:21 am
শিরোনামঃ

আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, April 19, 2024
  • 19 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই ‘মহাবিপদে আছে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (১৯ এপ্রিল) ঢাকার ফার্মগেটে কৃষিবিদ ইন্সটিউট মিলনায়তনে কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আন্দোলনে ব্যর্থ এবং নির্বাচনে ব্যার্থ হয়ে নিজেরাই মহাবিপদে আছে বিএনপি, তাদের হাল ধরার কেউ নেই, তারা পথ হারা পথিক। নিজেরা বিপদে পড়ে দেশকে বিপদে ফেলার অপচেষ্টা করে।

এদেশের উন্নয়ন অগ্রগতির পথে প্রধান অন্তরায় জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক বিএনপি। যতদিন শেখ হাসিনা আছে এদেশ ততদিন নিরাপদ থাকবে। দেশের উন্নয়ন সমৃদ্ধিকে বাঁচাতে হলে যে কোনো মূল্যে এদেরকে রুখতে হবে।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, যারা এদেশকে নিয়ে বেশি কথা বলেন, কথায় কথায় সরকারের সমালোচনা করেন। যারা আন্দোলনে ব্যর্থ নির্বাচনে ব্যর্থ তারাই গণতন্ত্রের সমালোচনা করে।

এদেশের স্বাধীনতা আন্দোলনের সূচনা ‘কৃষকদের হাতেই’ হয়েছে মন্তব্য করে সেতুমন্ত্রী কাদের বলেন, কৃষি বাংলাদেশের অর্থনীতি বাঁচবে, এটাকে গুরুত্ব দেওয়ার ফলে বিশ্ব সংকটে কঠিন পরিস্থিতি সহজে মোকাবিলা করতে পেরেছে বাংলাদেশ।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট, বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির সভাপতি, রাজবাড়ী-২ আসনের জনপ্রিয় কর্মী বান্ধব জননেতা, বিশিষ্ট ব্যবসায়ি সমাজসেবক ও দানবীর জনাব নুরে আলম সিদ্দিকী হক, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা, সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান সহ কেন্দ্রীয় কৃষক লীগ ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ কৃষক লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102