May 21, 2024, 2:50 pm
শিরোনামঃ
মৎস্যজীবী লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন পর্ব ১০৫ : “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ববির জন্মদিন আজ রাদওয়ান মুজিব সিদ্দিক ববির জন্মদিনে সাজেদুল ইসলাম এর শুভেচ্ছা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার, নেওয়া হচ্ছে তাবরিজে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক

ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন কাউখালীর মোঃ ফজলে রাব্বি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, April 30, 2024
  • 232 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটিতে সহ-সভাপতির পদ পেয়েছেন কাউখালী উপজেলার মোঃ ফজলে রাব্বি।

শুক্রবার (২৬ এপ্রিল) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এ কমিটির অনুমোদন দেন। সেখানে সহ-সভাপতির পদ পেয়েছেন কাউখালী উপজেলার মোঃ ফজলে রাব্বি।

কমিটি অনুমোদন দিয়ে এতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’, ‘স্মার্ট মহানগর’ বিনির্মাণের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

এই খবরে এলাকায় কর্মী সমর্থকদের ব্যাপক উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে নেতাকর্মীদের মিষ্টিমুখ করা সহ দোয়া করেছেন এলাকাবাসী।

উল্লেখ মোঃ ফজলে রাব্বি ইতোপূর্বে ১নং সয়না রঘুনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কাউখালী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া সুদীর্ঘ সময় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, সজল কুন্ডু নেতৃত্বে রাজনীতিতে সক্রিয় রয়েছেন।

এ বিষয়ে মোঃ ফজলে রাব্বি বলেন, ‘প্রথমেই আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপাকে। যার অক্লান্ত পরিশ্রমে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজীবুল ইসলাম ও বিশেষ করে সাধারণ সম্পাদক, সজল কুন্ড দাদার প্রতি। তিনি আমাকে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের কর্মী হিসেবে বঙ্গবন্ধুকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করার সুযোগ করে দিয়েছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102