May 19, 2024, 11:02 am
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন মোঃ আরিফুল ইসলাম শামিম

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, May 6, 2024
  • 80 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়েছে। এই কমিটিতে সিনিয়র সহ-সম্পাদক পদ পেয়েছেন মোঃ আরিফুল ইসলাম শামিম।

শনিবার (৫ মে) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এ কমিটির অনুমোদন দেন।

কমিটি অনুমোদন দিয়ে এতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’, ‘স্মার্ট মহানগর’ বিনির্মাণের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তর এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

এ বিষয়ে মোঃ আরিফুল ইসলাম শামিম বলেন, ‘প্রথমেই আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আপাকে। যার অক্লান্ত পরিশ্রমে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সংগ্রামী সফল সভাপতি রিয়াজ মাহমুদ ভাই ও সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ শামীম ভাইয়ের প্রতি। আমাকে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের কর্মী হিসেবে বঙ্গবন্ধুকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করার সুযোগ করে দিয়েছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102