April 30, 2024, 11:13 am
শিরোনামঃ
কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় আশিক মাহমুদ মিতুল রাজবাড়ীতে সজিনা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে ভ্যান চালকের মৃত্যু শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ

প্রতি বছরের ন্যায় এবারও রাজধানী  মোহাম্মদপুরে ইফতার বিতরণ করছেন লায়ন এম এ লতিফ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, April 3, 2024
  • 63 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ গত বছরের ধারাবাহিকতায় এবারও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রী এ্যাড. জাহাঙ্গীর কবির নানকের পক্ষ থেকে রাজধানী মোহাম্মদপুর ২৯ নং ওয়ার্ডে ভাসমান, ছিন্নমূল, মসজিদ-মাদরাসা ও ক্লাবে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করেছে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রী এ্যাড. জাহাঙ্গীর কবির নানক এর আস্থাভাজন নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক লায়ন এম এ লতিফ।

মঙ্গলবার (২ এপ্রিল) রাজধানী মোহাম্মদপুর ২৯ নং ওয়ার্ড এলাকায় ইফতার বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমুখ।

এসময় লায়ন এম এ লতিফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনা ও  এ্যাড. জাহাঙ্গীর কবির নানকের সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ইফতার কার্যক্রম আমি চালিয়ে যাচ্ছি। আজকে আমাদের দেশের যে উন্নতি সাধিত হয়েছে, বিশ্বে এ দেশ রোল মাডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে, তা শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী জন্যই সম্ভব হয়েছে। ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গঠনের কাজে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর আরও দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্য কামনা করছি। মহান আল্লাহ যাতে আমাদের নেত্রীর হাত ধরে এ দেশকে উন্নত দেশের কাতারে পৌঁছে দেন সেই দোয়া চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102