May 17, 2024, 2:13 pm
শিরোনামঃ
গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি! ইসরায়েলের সেনা ঘাঁটির অস্ত্রগুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে স্বপ্নজয়ী মা সম্মাননা পেলেন ১১ জন চিকিৎসা ক্ষেত্রে আমূল পরিবর্তন করেছে আওয়ামী লীগ সরকার: জাহাঙ্গীর কবির নানক হায়দার আকবর খান রনোর মৃত্যুত্বেে দেশ একজন সুস্থ রাজনৈতিক ব্যাক্তিত্ব হারালেন।

প্রতি বছরের ন্যায় এবারও রাজধানী  মোহাম্মদপুরে ইফতার বিতরণ করছেন লায়ন এম এ লতিফ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, April 3, 2024
  • 68 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ গত বছরের ধারাবাহিকতায় এবারও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রী এ্যাড. জাহাঙ্গীর কবির নানকের পক্ষ থেকে রাজধানী মোহাম্মদপুর ২৯ নং ওয়ার্ডে ভাসমান, ছিন্নমূল, মসজিদ-মাদরাসা ও ক্লাবে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করেছে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রী এ্যাড. জাহাঙ্গীর কবির নানক এর আস্থাভাজন নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক লায়ন এম এ লতিফ।

মঙ্গলবার (২ এপ্রিল) রাজধানী মোহাম্মদপুর ২৯ নং ওয়ার্ড এলাকায় ইফতার বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমুখ।

এসময় লায়ন এম এ লতিফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনা ও  এ্যাড. জাহাঙ্গীর কবির নানকের সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ইফতার কার্যক্রম আমি চালিয়ে যাচ্ছি। আজকে আমাদের দেশের যে উন্নতি সাধিত হয়েছে, বিশ্বে এ দেশ রোল মাডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে, তা শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী জন্যই সম্ভব হয়েছে। ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গঠনের কাজে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর আরও দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্য কামনা করছি। মহান আল্লাহ যাতে আমাদের নেত্রীর হাত ধরে এ দেশকে উন্নত দেশের কাতারে পৌঁছে দেন সেই দোয়া চাই।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102