April 26, 2024, 9:37 am
শিরোনামঃ
দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রূপনগর থানা কৃষক লীগের সভাপতি হাজী মোঃ হারুন-অর-রশীদ, সম্পাদক শেখ মোঃ নাসির উদ্দিন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, September 14, 2022
  • 295 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর রূপনগর থানা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

১৪ সেপ্টেম্বর ২০২২ রোজ বুধবার রূপনগর থানা কৃষক লীগের কার্যালয়ের সামনে, রূপনগর থানা কৃষক লীগের আয়োজনে উৎসব মুখর পরিবেশে সম্মেলনের উদ্ভোধন করা হয়।

রূপনগর থানা কৃষক লীগের সভাপতি হাজী মোঃ হারুন-অর-রশীদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল হায়াৎ মামুন এর সঞ্চালনায় অনুষ্ঠানটি উদ্ভোধন করেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম আজম খান, সাংগঠনিক সম্পাদক গাজী জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক এবং রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ হালিম খান।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগ, রূপনগর থানা ও ওয়ার্ড কৃষক লীগ এবং রূপনগর থানা আওয়ামী লীগের নেতাকর্মী সহ প্রমুখ।

সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে রূপনগর থানা কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

সভাপতি হয়েছেন হাজী মোঃ হারুন-অর-রশীদ
ও সাধারণ সম্পাদক হয়েছেন শেখ মোঃ নাসির উদ্দিন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102