May 2, 2024, 4:24 pm

কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, April 19, 2024
  • 24 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন কৃষক লীগের নেতারা। সেখানে নেতাদের গণভবনে উৎপাদিত বিভিন্ন ধরনের শাকসবজি উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৯ এপ্রিল) গণভবনে যান কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র চন্দ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু,  সহ-সভাপতি কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট, বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির সভাপতি, রাজবাড়ী-২ আসনের জনপ্রিয় কর্মী বান্ধব জননেতা, বিশিষ্ট ব্যবসায়ি সমাজসেবক ও দানবীর জনাব নুরে আলম সিদ্দিকী হক, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা, সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান সহ কেন্দ্রীয় কৃষক লীগ ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ কৃষক লীগের নেতৃবৃন্দ। সাক্ষাৎ শেষে ফেরার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপস্থিত নেতাদের এ উপহার তুলে দেওয়া হয়।

গণভবনে উৎপাদিত পালংশাক, পাটশাক, ডাঁটাশাক, পুঁইশাক, লাউ, করলা, বরবটিসহ বিভিন্ন ধরনের শাক উপহার দেওয়া হয় কৃষক লীগ নেতাদের। উপস্থিত গণমাধ্যমকর্মীদেরও এসব শাকসবজি উপহার দেওয়া হয়।

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শাকসবজি পেয়ে কৃষক লীগ নেতাদের বেশ উৎফুল্ল দেখা যায়। তাঁরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।

কৃষক লীগ বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির সভাপতি, রাজবাড়ী-২ আসনের জনপ্রিয় কর্মী বান্ধব জননেতা, বিশিষ্ট ব্যবসায়ি সমাজসেবক ও দানবীর জনাব নুরে আলম সিদ্দিকী হক সংবাদমাধ্যমকে বলেন, গণভবনে উৎপাদিত লাউ, চিচিঙ্গা, করলা, বরবটি, ঢ্যাঁড়স, বিভিন্ন ধরনের শাকসবজি উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী তাঁর নিজস্ব তত্ত্বাবধানে তাঁর বাসভবনে (গণভবনে) উৎপাদিত শাকসবজি কৃষক লীগ নেতা-কর্মীদের উপহার দেওয়ায় আমরা যেমন উৎফুল্ল হয়েছি, তেমনি নিজেরাও প্রধানমন্ত্রীর মতো একজন ভালো খামারি হওয়ার জন্য প্রেরণা পেয়েছি।

নুরে আলম সিদ্দিকী হক আরো বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, এক ইঞ্চি জায়গাও ফাঁকা না রেখে উৎপাদনের আওতায় আনতে হবে। তাহলে খাদ্যের জন্য আমাদের কারও মুখাপেক্ষী হতে হবে না। আমাদের নিয়ে কেউ ষড়যন্ত্র করতে পারবে না।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102