April 28, 2024, 10:17 am
শিরোনামঃ
শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা

বিএনপিকে গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতি দিলো পুলিশ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, December 9, 2022
  • 81 Time View

মোহাম্মদ জাবেদ, নিজস্ব প্রতিনিধিঃ  শনিবার (১০ ডিসেম্বর) বিএনপিকে গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

শুক্রবার (৯ ডিসেম্বর) গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বিএনপির প্রস্তাবিত দাবির পরিপ্রেক্ষিতে তাদের গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতি দেয়া হয়েছে।

এর আগে, গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি বলে জানান দলের ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

কমলাপুর স্টেডিয়ামে অনুমতি না পেয়ে রাজধানীর গোলাপবাগ মাঠে ১০ ডিসেম্বর সমাবেশের অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ বরাবর আবেদন করে বিএনপি।

প্রসঙ্গত, ১০ ডিসেম্বর বিএনপি নয়াপল্টনে সমাবেশ করতে চায়। কিন্তু নিরাপত্তাজনিত কারণে পুলিশ সেখানে সমাবেশের অনুমতি দেয় না। সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার কথা বলে পুলিশ। বিএনপি সেখানে সমাবেশ করতে রাজি হয় না।

পরবর্তীতে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় ডিএমপি কমিশনারের সাথে সাক্ষাৎ করেন বিএনপির কেন্দ্রীয় নেতাদের ছয় সদস্যের প্রতিনিধি দল। প্রায় দুই ঘণ্টা বৈঠক শেষে তারা সমাবেশের জন্য কমলাপুর স্টেডিয়াম অথবা মিরপুর বাঙলা কলেজ মাঠকে পছন্দ করেন।

শুক্রবার বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান রাজধানীর গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতি পেয়েছেন তারা।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102