March 2, 2024, 11:24 pm
শিরোনামঃ
রোজার আগে খেজুর নিয়ে সুখবর দিলেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু রাজবাড়ী পাংশা কসমেটিকসের ব্যবসা প্রতিষ্ঠানসহ মনিরের না‌মে মিথ‌্যা অপ-প্রচা‌রের প্রতিবা‌দে সংবাদ স‌ম্মেলন রাজবাড়ী কালুখালীতে জাতীয় ভোটার দিবস পালিত নিরাপদ সড়ক, নিরাপদ শহর চাই, নিরাপদ রাজনীতি চাই না কেনো ? জন্মদিনে ভালোবাসায় সিক্ত বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আজগর নস্কর রাজধানী বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, মৃতের সংখ্যা বেড়ে ৪৫ পবিত্র রমজানে সরকারি অফিসের নতুন সময়সূচি ঘোষণা একটি গোষ্ঠী নারী সমাজকে বিপথে নিতে চায় : জাহাঙ্গীর কবির নানক রাজবাড়ীতে প্রতিবেশির রোশানলে প্রবেশপথে ২ ধাপ বেড়া দ্বাদশ জাতীয় সংসদের ৫০টি সংরক্ষিত নারী আসনের এমপিদের শপথ আজ বিকেলে

ষড়যন্ত্র পরিহার করে নির্বাচনের পথে আসুন, বিএনপিকে জাহাঙ্গীর কবির নানক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, March 4, 2023
  • 197 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ষড়যন্ত্রের পথ পরিহার করে বিএনপিকে নির্বাচন আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন করা যাবে না। নির্বাচনই হল একমাত্র ক্ষমতা বদলের একমাত্র পথ। কাজেই যতই ষড়যন্ত্র করেন, সব ষড়যন্ত্রকে নসাৎ করে দিয়ে বাংলাদেশ এগিয়ে যাবে শেখ হাসিনার নেতৃত্বে।

শনিবার (৪ মার্চ) বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে টাউন হলে বিএনপি জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপপ্রচারের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাকে বলতে চাই, এই বাংলাদেশে আপনারা বহু ষড়যন্ত্র করেছেন। লন্ডনে বসে থাকা তারেক রহমান দেশের বিরুদ্ধে জাতীয়-আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করছে। সেই ষড়যন্ত্রের পর আপনারা তারিখ ঘোষণা করেছিলেন। ১০ ডিসেম্বরের পরে এই বাংলাদেশ চলবে খালেদা জিয়া আর তারেক রহমানের কথায়। সেই ১০ তারিখ পার হয়ে গিয়েছে। এখন দেশ চলছে শেখ হাসিনার নির্দেশে। তার নেতৃত্বে রয়েছে বাংলার জনগণ ।

তিনি বলেন, কাজেই মির্জা ফখরুল সাহেব যে ষড়যন্ত্র শুরু করছেন, সেই ষড়যন্ত্রের পথ পরিত্যাগ করে গণতন্ত্র ও নির্চবাচনের পথে আসুন। নির্বাচন ছাড়া কোন সরকার পরিবর্তন হবে না।

সরকার বিরোধী আন্দোলনের বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাসের প্রসঙ্গ তুলে ধরে জাহাঙ্গীর কবির নানক বলেন, যারা হ্যাঁ-না ভোট করেছিল রাতের অন্ধাকারে। যারা নিজেরা ভোট করে নিজেদেরকে নির্বাচিত ঘোষণা করেছিল বিরোধীদলকে ভোট কেন্দ্রে যেতে দেয়নি, তারা এখন আমাদেরকে গণতন্ত্র শেখায়।

তিনি বলেন, ১৪ বছর আগের বাংলাদেশ ছিল মুখ থুবড়ে পড়া বাংলাদেশ। এখন বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে ঘুরে দাঁড়িয়েছে।

শান্তি সমাবেশ শেষে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি টাউন হল থেকে শুরু হয়ে মোহাম্মদপুর বাসস্টান্ডে গিয়ে শেষ হয়।

শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার এবং সভা যৌথ ভাবে পরিচালনা করেন মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সদ্য সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, আদাবর থানা আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন শামীম। সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুস সোবাহান গোলাপ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ সাদেক খান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, সহ-দপ্তর আব্দুল আওয়াল শেখ, যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার সহ স্থানীয় নেতারা।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102