April 26, 2024, 1:59 pm
শিরোনামঃ
কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা

রায়গঞ্জে কৃষকের ৫০ শতক জমির পাকা ধান কেটে দিল কৃষক লীগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, May 10, 2023
  • 160 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষকের ধান কেটে দিচ্ছে কৃষক লীগ।

বুধবার (১০ মে) সকালে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার লক্ষিকোলা এলাকায় কৃষক সামিউল ইসলামের ৫০ শতক জমির বোরো ধান কেটে ঝাড়াই-মাড়াই করে গোলায় তুলে দিয়েছে বাংলাদেশ কৃষক লীগ।

গলায় গামছা পেচিয়ে ও মাথায় মাথাল দিয়ে ধান কাটা কর্মসূচিতে অংশগ্রহণ করেন, কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি সহ কেন্দ্রীয় ও স্থানীয় শতাধিক কৃষক লীগের নেতাকর্মী।

কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ কৃষক লীগ। কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আগাম ঝড় বৃষ্টি বন্যা ও খরায় কৃষকের ফসল যেন ক্ষতি করতে না পারে, কৃষকের পাশে থেকে কৃষকের বন্ধু হয়ে কৃষক লীগ সহ বাংলাদেশ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনকে আগাম কৃষকের ধান কেটে গোলায় তুলে দেওয়ার নির্দেশ দিয়েছে। কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষক লীগের প্রতিটি নেতাকর্মী কৃষকের পাশে থেকে ধান কেটে মাড়াই ঝাড়াই সহ সব ধরনের সহায়তা দিয়ে যাচ্ছে। বাংলাদেশ কৃষক লীগ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় কৃষকের সঙ্গে মাঠে আছে এবং থাকবে।

অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে সারা বাংলাদেশে যাদের ধান কাটার জন্য কৃষক শ্রমিক নেওয়ার সমর্থন নাই তাদেরকে ধান কেটে ঝাড়াই-মাড়াই করে গোলায় তুলে দেবে বাংলাদেশ কৃষক লীগ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102