March 28, 2024, 1:26 pm
শিরোনামঃ
নিষেধাজ্ঞার মধ্যে ভারত থেকে পেঁয়াজ আমদানির প্রস্তাব অনুমোদিত চাঁদর পুড়িয়ে পণ্য বর্জন হয় না,ভারতীয় পণ্যে অর্জিত রক্ত বর্জন করুণ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ যুব মহিলা লীগের শ্রদ্ধা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে লিটন মাস্টার এর ঈদ উপহার বিতরণ পপুলার লাইফ পর্ষদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখছে বিএসইসি টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন সঠিক ইতিহাস রচনার বিকল্প নাই : জেবেল – মোস্তফা ভোক্তার অধিকার রক্ষা, ডাল চাল,আলু পেয়াজ মাংসে সীমাবদ্ধ নয় শেখ হাসিনার বিকল্প নাই বলে আওয়ামীগারদের এতো কষ্ট ডঃ ইউনুসের মাঝে আমেরিকা যা আবিস্কার করেছেন, বিশ্বের কোনো নোবেল অর্জনকারীর মাঝে নেই ?

শেখ হাসিনা ফিরে এসেছিল বলেই কৃষকের মুখে হাসি ফুটেছেঃ কৃষিবিদ সমীর চন্দ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, May 18, 2023
  • 160 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ কৃষক লীগের সংগ্রামী সফল সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেছেন, বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে এ দেশে ফিরে এসেছিলেন বলেই আজ কৃষকের মুখে হাসি ফুটেছে, আজ বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৮ মে) কোটালীপাড়া পৌর মিলনায়তনে কৃষি উপকরণ বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

কৃষিবিদ সমীর চন্দ বলেন, আজ বাংলার কৃষককে সারের জন্য জীবন দিতে হয় না, বিদ্যুতের জন্য জীবন দিতে হয় না। তাইতো বাংলাদেশের কৃষক সমাজ আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করে প্রধানমন্ত্রী জননেত্রী কৃষকরত্ন শেখ হাসিনাকে আবারও দেশ পরিচালনা করার ক্ষমতা অর্পণ করবেন।

কোটালীপাড়া উপজেলা কৃষক লীগের সভাপতি মাহবুব হাসনাত কামরুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রতন মিত্রর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কৃষক লীগের সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু ভবেন্দ্র নাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, জেলা কৃষক লীগের সভাপতি লুৎফর রহমান গঞ্জর, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা কৃষক লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102