April 28, 2024, 1:53 pm
শিরোনামঃ
শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা

ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল‍্যে বীজ ও সার বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, December 13, 2023
  • 85 Time View

ইমরান খান রাজবাড়ী: ২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমে সরিষা, ধান, গম, ভুট্টা, সূর্যমুখী, চিনাবাদাম, পেয়াজ, মুগ, মসুর খেসারী বীজ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

বুধবার (১৩ ডিসেম্বর ২০২৩) সকালে রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ চত্বরে বীজ ও সার বিতরণ করেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতর।

এ মৌসুমে উপজেলার ১ হাজার ২০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ৫ কেজি ধান বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিনামূল্যে বিতরণ করা হয়। এসব বীজ প্রায় ৫ কেজি ধানে ১ বিঘা জমিতে বপন করা হবে।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খান মো:আব্দুল্লা আল মামুন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা পূর্নিমা হালদার, কৃষি সম্প্রসারণ নাইমুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102