বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী নেতৃত্ব বিশ্বকে উজ্জ্বল করেছে, ইডেন করেছে কলংকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে নুরে আলম সিদ্দিকী হক শুভেচ্ছা রাজধানী মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নদ-নদী রক্ষায় পানি লুন্ঠন ঠেকাতে হবে : বাংলাদেশ ন্যাপ লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন ঝিনাইদহে সাপের কামড়ে প্রধান শিক্ষকের মৃত্যু মহা মায়া দুর্গার আগমন উপলক্ষে মন্দিরে মন্দিরে হিন্দু সম্প্রদায়ের মহা প্রস্তুতি বিএনপি কতকাল আওয়ামী লীগের খেলার পুতুল হবে? রাজনীতির জন্য নিজস্ব কিছু অর্জন থাকতে হবে  ক্রিড়াঙ্গনের নিলজ্জ্বতা আবার দেখতে হলো বাঙালি জাতিকে ব্যাক্তিত্ব ছাড়া নেতৃত্ব, জনসমর্থন ছাড়া কোনো জান্তাই ইচ্ছেতন্ত্র চালাতে পারবে না মিয়ানমার

নড়াইল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে আলোচনায় আর কে মুক্তা

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২১৪ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আসন্ন নড়াইল জেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে সম্ভব্য প্রার্থীদের প্রচার প্রচারণা চলমান রেখেছেন। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ভোট গ্রহন আগামী ১৭ অক্টোবর ২০২২ রোজ সোমবার। এ নির্বাচনকে ঘিরে নড়াইল জেলা পরিষদ নির্বাচনে একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। তবে নড়াইল জেলা পরিষদের সকল সদস্য পদপ্রার্থীদের চেয়ে ভোটাদের ব্যতিক্রমী প্রচার প্রচারণায় ও ভোটাদের মৌখিক সমর্থনে এগিয়ে ও আলোচনায় রয়েছেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় জাতীয় কমিটির সদস্য, ঢাকা জেলা উত্তর কৃষক লীগের যুগ্ম-আহবায়ক ও লোহাগড়া উপজেলা কৃষক লীগ সদস্য আর কে মুক্তা। তার পক্ষে নড়াইল জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের, চেয়ারম্যান ও সদস্যগণ প্রকাশ্যে আর কে মুক্তা এর পক্ষে ভোট ও সমর্থন কামনা করছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের, চেয়ারম্যান, মেয়র সদস্যগণ জানান, নড়াইল জেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে সকল প্রার্থীদের চেয়ে এগিয়ে রয়েছেন এ রাজনীতিবিদ আর কে মুক্তা।

জানা যায় আর কে মুক্তা জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমানের আদর্শে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা নির্দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে উন্নত সমৃদ্ধ অসম্প্রদায়িক চেতনায় সোনার বাংলা গড়ে তোলার লহ্মে কাজ করে যাচ্ছেন।ছাত্র জীবন থেকেই সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।অনুসন্ধানে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, আর কে মুক্তা গরীবের বন্ধু হিসেবে আমাদের কাছে পরিচিত, তিনি যদি নড়াইল জেলা পরিষদে সদস্য আসতে পারে তাহলে নড়াইল সদর ৮ টি ইউনিয়ন ও লোহাগড়া উপজেলা ১২ টি ইউনিয়নের সাধারণ মানুষ তথা এলাকাবাসী উপকৃত হবে এবং উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত থাকবে।

আর কে মুক্তা খাস খবর বাংলাদেশকে জানান, আমি বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় জাতীয় কমিটির সদস্য ও লোহাগড়া উপজেলা কৃষক লীগ সদস্য হিসেবে সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি।আগামী নড়াইল জেলা পরিষদের সদস্য পদ প্রার্থী। আমার নির্বাচনী এলাকা লোহাগড়া উপজেলা ১২টি ইউনিয়ন ও নড়াইল সদর পৌরসভা সহ সদর ৮ টি ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও চেয়ারম্যান/ভোটারদের দোয়া ও সমর্থন প্রত্যশী।আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ দিন।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার, মনোনয়ন বাছাই তারিখ ১৮ সেপ্টেম্বর রবিবার, মনোনয়ন বাছাইয়ের বিরুদ্ধে আপিলের দায়ের দিন ১৯ ও ২১ সেপ্টেম্বর সোমবার ও বুধবার, আপিল নিস্পতি ২২ ও ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার ও শনিবার, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৫ সেপ্টেম্বর রবিবার, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর সোমবার, ভোট গ্রহন ১৭ অক্টোবর সোমবার।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102