April 28, 2024, 5:52 pm
শিরোনামঃ
শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা

বাউফলে শোক দিবস উপলক্ষে কৃষক লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, August 27, 2022
  • 513 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ স্বাধীনতার মহান স্থপতি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৭ আগস্ট ২০২২ রোজ শনিবার বাউফল উপজেলা কৃষক লীগের কার্যালয়ে এই কর্মসূচির আয়োজন করে বাউফল উপজেলা কৃষক লীগ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জননেতা জনাব এ্যাডভোকেট খন্দকার শামসুল হক রেজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব সামসুল ইসলাম (বাবুল) ধর্ম বিষয়ক সম্পাদক পটুয়াখালী জেলা আওয়ামী লীগ, জনাব মাহাবুব আলম সাধারন সম্পাদক বাউফল উপজেলা কৃষক লীগ, জনাব আঃ আলিম সাংগঠনিক সম্পাদক ঢাকা মহানগর উত্তর কৃষক লীগ, মোঃ মজিবুর রহমান সদস্য বাউফল উপজেলা কৃষক লীগ।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন, বাউফল উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি ও জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক জনাব রেজাউল কামাল পল্টু।অনুষ্ঠান সঞ্চালনা করেন, বাউফল উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আঃ রশিদ।

এ সময় বক্তারা বঙ্গবন্ধুর কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন এবং অত্র অঞ্চলে কৃষক লীগকে আরও শক্তিশালী করতে কর্মকান্ড নির্দেশনা দেন।

সবশেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102