April 28, 2024, 3:06 pm
শিরোনামঃ
শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা

রাজবাড়ীতে ট্রাক ভ্যান সংঘর্ষ নিহত ১ আহত ১

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, March 18, 2024
  • 22 Time View

আশিক হাসান সীমান্ত রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালী উপজেলার পাইকারা মোড়ে রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে মালবাহী ট্রাকের ধাক্কায় হযরত আলী নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। একই সঙ্গে ভ্যানচালক বাপ্পি মল্লিক নামে আরেকজন গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার (১৭ মার্চ) ভোর সাড়ে ছয়টায় এঘটনা ঘটে বলে জানিয়েছেন পাংশা হাইওয়ে থানা পুলিশ।
নিহত মো. হজরত আলী মন্ডল (৫৫) পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের কাজিয়াল পাড়া গ্রামের মৃত হাছেন মন্ডলের ছেলে ও আহত ভ্যান চালক, মো. বাপ্পি মল্লিক (১৬) স্বর্ণগড়া গ্রামের জহিরুল মল্লিকের ছেলে।

নিহতের ছেলে নয়ন আলী মন্ডল বলেন, আমার বাবা ভোরে সেহরি খেয়ে নামাজ পড়ে পেঁয়াজ ভর্তি ভ্যান নিয়ে পার্শ্ববর্তী উপজেলার সোনাপুর বাজারের উদ্দেশ্যে রওনা হয়। ঘটনাস্থলে পৌঁছালে উল্টো দিক থেকে ট্রাক এসে ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই আমার বাবার মৃত্যু হয়।

পাংশা হাইওয়ে থানার সাব ইন্সপেক্টর হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি একজন নিহত অবস্থায় পড়ে আছেন আরেকজনকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে। পরবর্তীতে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ঘাতক ট্রাক পানিতে পড়ে আছে চালক ও তার সহকারী পলাতক রয়েছে। এ বিষয়ে এখন কোন অভিযোগ পাইনি পেলে বিষয়টি আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102