April 26, 2024, 8:19 am
শিরোনামঃ
দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শেকৃবির নতুন উপ-উপাচার্য হলেন অধ্যাপক ড. অলোক কুমার পাল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, April 30, 2023
  • 80 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) উপ-উপাচার্য পদে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকাবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. অলোক কুমার পাল।

রোববার (৩০ এপ্রিল) মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শতরূপা তালুকদার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, শেকৃবি চ্যান্সেলর মহামান্য রাষ্ট্রপতি মহোদয়ের অনুমোদনক্রমে আগামী চার বছরের জন্য শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য পদে অধ্যাপক ড অলোক কুমার পালকে নিয়োগ দেওয়া হয়।

ড. অলোক কুমার পাল শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ এর ডিন হিসেবে দায়িত্বপ্রাপ্ত আছেন। ইতোপূর্বে তিনি বিশ্ববিদ্যালয় এর গবেষণা পরিচালক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিষদের পরিচালকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

১৯৮৮ সালে শেকৃবিতে কর্মজীবন শুরু করার পর দীর্ঘ ৩৫ বছর দক্ষতার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকতা এবং মানোন্নয়নে কাজ করেন।

নবনিযুক্ত উপ উপাচার্য অধ্যাপক ড. অলোক কুমার পাল বলেন, মহামান্য রাষ্ট্রপতি আমাকে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়ায় তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি বিশ্ববিদ্যালয়ে যোগদানের পর থেকেই একাডেমিক ও গবেষণা কার্যক্রম এগিয়ে নিতে কাজ করছি। উপ উপাচার্য হিসেবে দায়িত্ব পাওয়ায় এ কাজ আরো ভালোভাবে করা সম্ভব হবে। সবাইকে সাথে নিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা ও সম্প্রসারণ কার্যক্রম এগিয়ে নিতে কাজ করবো।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102