April 28, 2024, 9:57 am
শিরোনামঃ
শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা

দেশবাসীকে পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানিয়েছেনঃ এডভোকেট খোন্দকার শামসুল হক রেজা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, March 12, 2024
  • 26 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ দেশবাসীকে পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক মেধাবী ছাত্র নেতা ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক কর্মী বান্ধব জননেতা এডভোকেট খোন্দকার শামসুল হক রেজা।

পবিত্র এ মাসটি উপলক্ষে ১১ মার্চ ২০২৪ রোজ সোমবার দেওয়া এক বাণীতে তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহকে মোবারকবাদ জানান। বাংলাদেশের আকাশে এদিন চাঁদ দেখা যাওয়ায় মঙ্গলবার (১২ মার্চ) থেকে রমজান মাস শুরু হচ্ছে।

বাণীতে এডভোকেট খোন্দকার শামসুল হক রেজা বলেন মাগফিরাত ও নাজাতের মাস রমজানুল মোবারক পরম করুণাময় আল্লাহতাআলার বিশেষ করুণা ও দয়া লাভের উত্তম সময়। কোরআন নাজিলের মাস হিসেবে রমজান অতি ফজিলত ও তাৎপর্যপূর্ণ। মাহে রমজানের মধ্যে জাগতিক কল্যাণ ও পারলৌকিক মুক্তির বার্তা রয়েছে। এ মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লার নৈকট্যলাভের সুযোগ হয়।

এ মাসে সুবহে সাদিক থেকে সূর্যাস্ত পর্যন্ত পানাহার এবং সকল ধরনের পাপ কাজ থেকে বিরত থাকার মাধ্যমে রোজা পালন করেন মুসলমানরা। রমজানের এই চেতনা আমাদের সবার হৃদয়ে থাকুক এবং আমাদের আত্মাকে ভিতর থেকে আলোকিত করুক। হে. রাব্বুল আলামিন আমাদের সকলকে ৩০ টা রোজা সঠিকভাবে রাখার তৌফিক দান করুন।

আমি মাহে রমজানে দেশবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেইসাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102