April 26, 2024, 9:51 pm
শিরোনামঃ
কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা

লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, September 25, 2022
  • 344 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী মোহাম্মদপুর লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি মনোনীত হলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩২ নং ওয়ার্ড সফল কাউন্সিলর ও ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সংগ্রামী সাধারণ সম্পাদক সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন।

রবিবার (২৫ সেপ্টেম্বর) ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সাদেক খান এর স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, আসসালামু আলাইকুম। আমার নির্বাচনী এলাকা ১৮৬, ঢাকা-১৩ (মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলা নগর)। উত্ত এলাকায় আপনার লালমাটিয়া হাউজিং সোসাইটি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ অবস্থিত। আমি এ এলাকার নির্বাচিত সাংসদ হিসেবে উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক শিক্ষা কার্যক্রমের উন্নয়ন, আধুনিকায়ন ও সম্প্রসারণসহ সার্বিক শৃঙ্খলার কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য কলেজের পরিচালনা পর্ষদের “সভাপতি” হিসেবে নিম্নে উল্লেখিত ব্যক্তিকে দায়িত্ব প্রদানের জন্য অনুরোধ করা হলো। এ বিষয়ে জরুরী ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি। মোঃ সাদেক খান, সংসদ সদস্য, ১৮৬, ঢাকা-১৩, বাংলাদেশ জাতীয় সংসদ, (স্থায়ী কমিটির সদস্য), প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়।

এ ব্যাপারে জানতে চাইলে সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন জানান, লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি মনোনীত সংক্রান্ত বিষয়টি ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ সাদেক খান এর নিকট থেকে চিঠি পয়েছি।

এদিকে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩২ নং ওয়ার্ড সফল কাউন্সিলর ও ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সংগ্রামী সাধারণ সম্পাদক সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টনকে লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি মনোনীত করায় কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও এলাকাবাসীরা অনেক ধন্যবাদ জানান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102