April 26, 2024, 3:22 am
শিরোনামঃ
দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

লক্ষ্মীপুরে ইমাম-মুয়াজ্জিনদের অর্থ প্রদানঃ অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, September 18, 2022
  • 387 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ লক্ষ্মীপুরে ইমাম-মুয়াজ্জিনের সাথে মতবিনিময় ও আর্থিক অনুদান প্রদান করেছেন রাজধানী মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সভাপতি, অধ্যক্ষ এম.এ.সাত্তার ট্রাস্ট এর চেয়ারম্যান ও শ্যামলী আইডিয়াল ইন্সটিটিউটের সভাপতি মানুষ গড়ার কারিগর অধ্যক্ষ এম এ সাত্তার৷

১৭ সেপ্টেম্বর ২০২২ রোজ শনিবার দুপুরে সদর উপজেলার বটতলী মিয়াজি বাড়ি প্রাঙ্গণে এ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এদিন ১৫৬ জন ইমাম-মুয়াজ্জিন ও ৭৮টি মসজিদে ৯ লাখ ৩৬ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়। এছাড়া সদরের ১২টি ইউনিয়নের প্রত্যেক মসজিদে ক্রমান্বয়ে এ অনুদান প্রদান করা হবে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশের আলেমরা অনেক বেশি সম্মানিত হয়েছেন। তাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড অব্যাহত রেখেছেন। পূর্বের ন্যায় অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের এ সামান্য অনুদান গ্রহণ করতে কৃতাত্বের সাথে অনুরোধ করেন। এছাড়া সামাজিক অবক্ষয় রোধে ইমামদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন পাটোয়ারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটওয়ারী, চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শামসুদ্দিন সাজু, চদ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহজাহান কামাল,দত্তপাড়া ইউপি চেয়ারম্যান এটিএম কামাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা অহিদুর রহমান প্রমুখ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102