April 26, 2024, 10:48 pm
শিরোনামঃ
কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা

মোহাম্মদপুর থানার ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, June 6, 2022
  • 423 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী ১২ জুন ২০২২ রোজ রবিবার ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ এবং মোহাম্মদপুর থানার অন্তর্গত ৫টি ওয়ার্ড আওয়ামী লীগের যৌথ সম্মেলন সফল করার লক্ষ্যে ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ জুন ২০২২ রোজ রবিবার বাদমাগরিব মোহাম্মদপুর শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদের সামনে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ সাদেক খান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, সহ-দপ্তর সম্পাদক আবদুল আউয়াল শেখ এবং মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ফাহিম সাদেক খান, সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম, ঢাকা উওর সিটি কর্পোরেশনের ২৯, ৩০ ও ৩২ নং ওয়ার্ড (সংরক্ষিত কাউন্সিলর) ও মোহাম্মদপুর থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য শাহিন আক্তার সাথী, ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোঃ হোসেন খোকন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান, অর্থ বিষয়ক সম্পাদক এনাম-ই-খোদা জুলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ খলিলুর রহমান, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম শহিদ।

কর্মী সভায় সভাপতিত্ব ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিল মোহাম্মাদ দিলু, সঞ্চালনা করেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।

এসময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা, ৩১ নং ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ প্রমুখ।

কর্মী সভায় আগামী ১২ জুন ২০২২ রোজ রবিবার সম্মেলনকে সফল করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102