April 26, 2024, 11:31 am
শিরোনামঃ
কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা

বাউফল উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, September 18, 2022
  • 374 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাউফল উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সভা ১৬ সেপ্টেম্বর ২০২২ রোজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক বাউফল ২ আসনের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। বাউফল উপজেলার অবহেলিত মুজিব আদর্শের সৈনিকদেরকে পুনরুদ্ধার করে বাউফল উপজেলাকে একটি মুজিব আদর্শের উপজেলা হিসেবে গড়ে তুলতে হবে এবং কৃষক লীগকে একটি সাংগঠনিক ইউনিটে পরিণত করতে হবে।

তিনি আরো বলেন, আমি পটুয়াখালী জেলা বাউফল ২ আসনে মনোনয়ন প্রত্যাশি। আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিয়ে দেশ ও জনগনের খেদমত করার সুযোগ করে দেবেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাউফল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম ইউসুফ। তিনি বলেন, খন্দকার সামছুল হক রেজা এক জন পরিশ্রমি, সাংগঠনিক, মেধাবী, ভদ্র মানুষ। তিনি লোভ লালসার ঊর্ধ্বে তাই আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিয়ে দেশ ও বাউফল বাসির খেদমত করার সুযোগ করে দেবেন।

সভায় সভাপতির আসন গ্রহণ করে বাউফল উপজেলা কৃষক লীগের সভাপতি নজরুল ইসলাম রাসেল মাস্টার। সভা পরিচালনা করেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম ।

আরও উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত শীল সহ বিভিন্ন ইউনিয়ন কৃষক লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102