April 27, 2024, 4:41 am
শিরোনামঃ
কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা

‘বন্ধন সংস্থার উদ্যোগে এসএসসি ২০২২ সালের পরীক্ষায় উত্তির্ণ কৃতি শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, May 27, 2023
  • 197 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানীর আদাবরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধা শাখায়- ১৩ জন, অনাথ/দুস্থ শাখায়-১০ জন এবং প্রতিবন্ধি শাখায়-২ জন মোট ২৫ জন এসএসসি-২০২২ সালের পরীক্ষায় উত্তির্ণ কৃতি শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করেছে বেসরকারী উন্নয়ন সংস্থা বন্ধন মানবিক কল্যাণ সংস্থার।

শনিবার (২৭ মে) রাজধানীর আদাবরে বায়তুল আমান হাউজিং সোসাইটি, ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) এর কার্যালয়ে এ শিক্ষাবৃত্তি প্রদান করেন।

বন্ধন মানবিক কল্যাণ সংস্থার চেয়ারম্যান হাসানুর রহমান পাভেল এর সভাপতিত্বে এবং তামান্না সিদ্দিকী এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ড. মাহবুবুল হক, একুশে পদক প্রাপ্ত গবেষক ও বাংলা একাডেমী পুরস্কার প্রাপ্ত সাহিত্যিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা শহর সমাজসেবা কার্যলয়-৬ এর সমাজসেবা অফিসার কে এম শহীদুজ্জামান, ডিএনসিসির ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর সচিব মোঃ মাহবুবুল হক এবং বন্ধন মানবিক কল্যাণ সংস্থার সহ-সভাপতি মোঃ তাহমিদ আলম।

এসময় উপস্থিত ছিলেন, বন্ধন মানবিক কল্যাণ সংস্থার পরিচালক (মনিটরিং ও সুপারভিশন) মোঃ মজিবুল হক, পরিচালক আশীষ চন্দ্র শীল, ১০০ নং ওয়ার্ড যুবলীগের নেতা সেলিম আহম্মেদ জীবন এবং বন্ধন সংস্থার কর্মকর্তা, সাংবাদিক সহ প্রমুখ।

এ সময় বক্তারা প্রতিবন্ধী ও অস্বচ্ছলদের স্বাবলম্বী করার উদ্যোগ নেয়ায় বন্ধন মানবিক কল্যাণ সংস্থাকে সাধুবাদ এবং ভবিষ্যতে ও সমাজকল্যাণ মূলক কাজের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102