April 27, 2024, 8:30 pm
শিরোনামঃ
শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রীতি ফুটবল ম্যাচে ক্লাব ফুটবল একাদশ বিজয়ী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, September 23, 2023
  • 116 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ‘যুব সমাজকে মাদকের হাত থেকে বাঁচাতে হলে খেলাধুলার বিকল্প নাই’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরের আলফাডাঙ্গায় এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

আলফাডাঙ্গা ক্লাব ফুটবল একাদশ ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির মধ্যে শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৩টায় এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় কৃষক লীগের সংগ্রামী সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যান বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মুন্না’র উদ্যোগে আলফাডাঙ্গা ক্লাব ও আলফাডাঙ্গা গ্রাজুয়েট এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত হয় এ প্রীতি ফুটবল ম্যাচ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য খান মঈনুল ইসলাম মোস্তাক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আকরাম হোসেন, উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান জাহিদ, সহকারী কমিশনার (ভূমি) রজত বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র সাইফুর রহমান সাইফার, বোয়ালমারী উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, কেন্দ্রীয় তাঁতি লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মকিবুল হাসান বাবলু, বিশিষ্ট ব্যবসায়ী আফিনজা জুয়েলার্সের চেয়ারম্যান কাজী মনিরুল হক, পিওর গোল্ড জুয়েলার্সের চেয়ারম্যান মোঃ আনিচুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. লায়লা পারভীন, গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান প্রমুখ।

খেলায় আলফাডাঙ্গা ক্লাব ফুটবল একাদশ ৩-২ গোলে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমিকে পরাজিত করে বিজয়ী হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102