April 23, 2024, 11:23 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

রক্তের সন্ধানে বাংলাদেশ (RSB) এর উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট  ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, February 26, 2023
  • 151 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রক্তের সন্ধানে বাংলাদেশ (RSB) এর একঝাঁক তরুন স্বেচ্ছাসেবী ক্রীড়া প্রেমী ১৬ টি দল নিয়ে শুরু হওয়া শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্ট -২০২৩ এর এক ঝাঁকজমকপুর্ন ফাইনাল খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সফলভাবে সম্পূর্ন হয়েছে।

অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক ও প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

উপস্থিত ছিলেন,  প্রধান উপদেষ্টা  সার্বিক তত্বাবধায়ক আলমগীর হোসেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ, রক্তের সন্ধানে বাংলাদেশ এর উপদেষ্টা  মো পলাশ চৌধুরী,  উপদেষ্টা  শিপন আহমেদ, ১০০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাগরুখ জাহান পাপ্পু, মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের উপ-অধ্যাক্ষ  শারমীন পারভিন, প্রফেসর মিলন সয়ার, আলহাজ্ব মকবুল হোসেন কলেজের সম্মানিত শিক্ষকমন্ডলী,  শেরে বাংলা নগর থানা ছাত্রলীগের সভাপতি গাজী নাজমুল হাসান তালহা,   রক্তের সন্ধানে বাংলাদেশ এর সভাপতি এস কে অন্তত হাসান সাফায়েত সাধারণ সম্পাদক মোজাম্মেল উদ্দিন জামিল, কেন্দ্রীয় কলেজ ছাত্রলীগর সভাপতি মো আরিফুল ইসলাম,  সাধারণ সম্পাদক  মশিউর রহমান রাকিব সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় ফাহাদ একাদশ,  রানারআপ  হয় কেন্দ্রীয় কলেজ ক্রিকেট টিম (এন্টি ভাইরাস) খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়।  এরপর এক ঝাঁকজমক সাংস্কৃতিক অনুষ্ঠানর মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি  করা হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা কৃতজ্ঞতা প্রকাশ করেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, রক্তের সন্ধানে বাংলাদেশ(RSB) এর প্রধান পৃষ্ঠপোষক প্রিয়নেতা এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক সহ  উক্ত সংগঠনের সকল উপদেষ্টা মন্ডলীর সদস্য, কার্যকরী পরিষদ, সম্মানিত অতিথিবৃন্দ, বিভিন্ন কলেজের সম্মানিত শিক্ষকমন্ডলী, সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করা সকল শিল্পীবৃন্দ, সকল রক্তযোদ্ধা সহ বিভিন্নভাবে যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদের সকলের কাছে  ধন্যবাদ ও কৃতজ্ঞতা  প্রকাশ করেন।

স্বেচ্ছায় রক্তদাতাদের এই সংগঠনের সকল স্বেচ্ছাসেবী দেশব্যাপী অসহায় মানুষের পাশে রক্ত দিয়ে যে মহত্বের কাজ করে যাচ্ছে এই অনুষ্ঠানটি তাদের কার্যক্রমকে আরো গতিশীল করতে সহায়তা করবে।

মানুষের প্রয়োজনে একব্যাগ রক্তের জন্য যখন অসুস্থ হয়ে রক্তের জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়ায় তখনি খবর পেয়ে পাশে দাঁড়ায় রক্তের সন্ধানে বাংলাদেশ (RSB) এর স্বেচ্ছাসেবক ও স্বেচ্ছাসেবীরা।

স্বেচ্ছায় রক্তদানের মাধ্যমে সংগঠনটি দেশব্যাপী মানুষের মাঝে ভালোবাসার সংগঠন হিসেবে ব্যাপক সুনাম অর্জন করেছে। রক্তের সন্ধানে বাংলাদেশ (RSB) সংগঠনটি একদিন সারাদেশের প্রতিটি মানুষের মন জয় করে সামনের দিকে এগিয়ে যাবে বলে বিশ্বাস করে সংগঠনের প্রতিটি তরুন তরুনী। এই অনুষ্ঠানটি সংগঠনের সকলকে স্বেচ্ছায় কর্মকাণ্ডকে আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে সহায়তা করবে এবং ভবিষ্যৎ প্রজন্মকে ভালো কাজে উৎসাহিত করবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102