April 28, 2024, 10:37 am
শিরোনামঃ
শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা

নারিকেল বাড়ীয়া গ্রামের মোঃ ফরিদুল ইসলামের জানাজা ও দাফন সম্পন্ন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, January 27, 2024
  • 54 Time View

মোঃ ইব্রাহিম হোসেন, স্টাফ রিপোর্টারঃ ঝিনাইদহ সদর ১৪ নং ঘোড়শাল ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান মোঃ পারভেজ মাসুদ লিল্টন ও ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক সফল সদস্য অলিমপিক হোসেন এর ভাই মোঃ ফরিদুল ইসলামের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) বিকাল ৩টায় নারিকেল বাড়ীয়া জেড এ মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজা নামাজে অংশ নেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য, আনারুল আজিম আনার সহ ঝিনাইদহের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, বরেণ্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের জনাসাধারণ। জানাজা নামাজের পূর্বে সেখানে স্মৃতিচারণ করে বক্তব্য দেন আনারুল আজিম আনার এমপি ও চেয়ারম্যান মোঃ পারভেজ মাসুদ লিল্টন।

উল্লেখ্য, শনিবার (২৭ জানুয়ারি) ভোর ৫ টার সময় স্ট্রোক জনিত কারণে মৃত্যুবরণ করেন মোঃ ফরিদুল ইসলাম। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ঝিনাইদহ জেলার বিভিন্ন রাজনীতিবিদ ও সুশীল সমাজ গভীর শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102