May 9, 2024, 6:41 pm
শিরোনামঃ
রাজবাড়ী পল্লীবিদ্যুতে অনিয়ম,দূনীতি, শোষন,নির্তযাতন,নিম্নমানের মালামাল ব্যাবহার ও বৈশম্যের প্রতিবাদে কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতী পালন তারেককে পরিহার না করলে বিএনপি রাজনৈতিক ভুল সিদ্ধান্ত নিতেই থাকবেন: জাহাঙ্গীর কবির নানক ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন মোঃ রুস্তুম আলী দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির সঙ্গে কালবৈশাখী ঝড়ের আভাস দেশের কয়েকটি অঞ্চলে ৮০ কিমি বেগে ঝড়ের আভাস অসহায় মানুষদের জানাজা ছাড়াই কবর দিতেন চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন এনাম-ই-খোদা জুলু রাজবাড়ীর পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম বাংলাদেশ সহ পশ্চিমা বিশ্বে গনজাগরণ ফিলিস্তিনের পক্ষে, আরব বিশ্ব নীরব ! চোখের জ্বলে রাজনীতি হয় না,ফুটপাতে চাদাবাজ হতে মনে হয়

ঝিনাইদহ শহরের দুই ব্যবসায়ীর মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, January 21, 2024
  • 44 Time View

এম এ কবীর, ঝিনাইদহঃ ঝিনাইদহ শহরের দুজন ব্যবসায়ী রবিউল ইসলাম ঠান্ডু ও এস এম কামরুজ্জামান হাদু রোববার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মাত্র পাঁচ ঘন্টার ব্যবধানে জেলা শহরের পরিচিত মুখ এই দুই ব্যবসায়ীর মৃত্যু হয়।

ঝিনাইদহ ট’ বাজারের ব্যবসায়ী শহরের পরিচিত মুখ রবিউল ইসলাম ঠান্ডু থানা পাড়ার নুরুল ইসলামের ছেলে। তার গ্রামের বাড়ি সদর উপজেলার ইস্তেকাপুর। তিনি রোববার সকাল আটটায় নিজবাস ভবনে মৃত্যুবরণ করেন। অন্যদিকে ঝিনাইদহ পোস্ট অফিস মোড়ে হাসান গার্মেন্টসের মালিক এস এম কামরুজ্জামান হাদু রোববার বেলা একটার দিকে মারা যান। তিনি ঝিনাইদহ পার্ক পাড়ার শেখ আওলাদ আলীর ছেলে। দীর্ঘদিন ধরে তিনি পক্ষাঘাত গ্রস্ত হয়ে শয্যাশায়ী ছিলেন। এই দুই ব্যবসায়ীর মৃত্যুতে ঝিনাইদহ শহরে শোকের ছায়া নেমে আসে। বাদ আছর ঝিনাইদাহ উজির আলী স্কুল মাঠে নামাজে জানাজা শেষে পৌর গোরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102