April 26, 2024, 8:22 pm
শিরোনামঃ
কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা

ডিএনসিসির নিবাহী ম্যাজিস্ট্রেট ও উপ-সচিব মোঃ জুলকার নায়ন করোনা আক্রান্ত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, January 27, 2022
  • 298 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ করোনায় আক্রান্ত হয়েছেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নিবাহী ম্যাজিস্ট্রেট ও উপ-সচিব, ঝিনাইদহ সদরের সাবেক সফল ইউএনও মোঃ জুলকার নায়ন।

২৬ জানুয়ারি ২০২২ রোজ বুধবার নমুনা পরীক্ষার ফল পেয়ে এ বিষয়ে নিশ্চিত হন তিনি। এরপর থেকেই তিনি ঢাকায় ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

তিনি ও তার পরিবারের সদস্যরা সকলের কাছে দোয়া চেয়েছেন এবং করোনা মোকাবিলায় সবাইকে সরকারি সিদ্ধান্ত ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান জানিয়েছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102