April 26, 2024, 12:51 am
শিরোনামঃ
রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের

ঝিনাইদহে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের গণসংবর্ধনা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, November 15, 2022
  • 214 Time View
এম এ কবীর,ঝিনাইদহঃ
ঝিনাইদহ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এম হারুন-অর রশিদের গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকালে শহরের পায়রা চত্বরে নব নির্বাচিত চেয়ারম্যান কে নাগরিক কমিটির পক্ষে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।
ঝিনাইদহ কলেজের সাবেক অধ্যক্ষ তোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঝিনাইদহ পৌরসভার সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আমির হোসেন মালিতা, সাবেক পৌর চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আনিসুর রহমান খোকা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কোটচাঁদপুরের কুশনা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মান্নান, জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন, যুবলীগ নেতা জাহাঙ্গীর,শেখ সেলিম প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান বক্তা এম হারুন-অর রশিদ বলেন, আমি আপনাদের ভালোবাসায় অনেক চড়াই উতরায় পার করে ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এ নির্বাচনে অংশগ্রহন করতে এসে আমাকে দুর্বৃত্তের হামলা ও বিভিন্ন মহলের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হতে হয়েছে। বিভিন্ন জায়গা থেকে আমাদের কর্মীদের মিথ্যা অপবাদ সহ হামলা মামলার শিকার হতে হয়েছে। এরপরেও কোন অপশক্তি আমাকে জেলা পরিষদ চেয়ারম্যান হতে বাধাগ্রস্ত করতে পারেনি। সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসায় সিক্ত হয়ে জনগণের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি ঝিনাইদহ জেলার মানুষের কাছে অনেক ঋণী। সকলের সহযোগিতায় একটি ভালো জেলা পরিষদ গঠন করে ঝিনাইদহের মানুষের ভাগ্যের উন্নয়ন করাই হবে আমার রাজনীতির লক্ষ্য।
তিনি বলেন, আমি প্রশাসক হতে চাই না, জনগণেরর সেবক হতে চাই, যারা জীবনের ঝুকি নিয়ে আমাকে ভোট দিয়েছেন তাদেরকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
তিনি বলেন, আমি আমার ভালো কাজের মধ্য দিয়ে সকলকে সাথে নিয়ে ঝিনাইদহকে বেকারমুক্ত,অভাবমুক্ত, দুর্নীতিমুক্ত ও উন্নত জেলায় পরিণত করবো।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102