April 26, 2024, 3:12 pm
শিরোনামঃ
কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা

এাড. খোন্দকার সামসুল হক রেজার ছেলের সাফল্যের জন্য দোয়া কামনা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, June 2, 2022
  • 472 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ  বাংলাদেশ কৃষক লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এডভোকেট খোন্দকার সামসুল হক রেজার ছেলে সহ সকলের জন্য দোয়া কামনা করছেন।

এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা সোশ্যাল মিডিয়া ফেসবুকে স্ট্যাটাস দিয়ে, লিখেছেন, মহান আল্লাহর রহমতে আমার ছেলে খন্দকার শিহাবুল হক এবং তার দল “টিম ইন্টারপ্লেনেটর” “ইউনিভার্সিটি রোভার চ্যালেঞ্জ (ইউআরসি)” ২০২২ অংশগ্রহণ করার জন্য নিরাপদে Utah, USA পৌঁছেছে।

তাদের নিরাপদ যাত্রা এবং সাফল্যের জন্য দোয়া করুন। ইউআরসি সবচেয়ে বেশি মর্যাদাপূর্ণ আন্তর্জাতিক রোবোটিক্স প্রতিযোগিতা যেখানে ৯৯টি দল আন্তর্জাতিকভাবে নিবন্ধিত হয় কিন্তু মাত্র ৩৬ টি দল নির্বাচিত হয়েছে। তার দল, টিম ইন্টারপ্লেনেটর বুয়েট থেকে তাদের মধ্যে একটি। তাদের নিরাপদ যাত্রা এবং সফলতার জন্য দোয়া করবেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102