February 8, 2023, 7:37 pm
শিরোনামঃ
ঝিনাইদহে গ্রীষ্মকালীন পেঁয়াজের বীজ বিতরণ ব্যাপক নিয়ম খাল পাড়ের অবৈধ স্থাপনা সরাতে হুঁশিয়ারি দিল ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম ২০২২ সালের এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ মেয়াদোত্তীর্ণ গাড়ি নিয়ে বিপাকে হিরো আলম জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ বশির আহম্মেদ পর্ব ৬০: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা ভাষার মাস ফেব্রুয়ারী, বই মেলা ভাষা বিস্তারের মাধ্যম মাগুরা জেলার হাজীপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে একটি খুনের ঘটনাকে কেন্দ্র করে গ্রামে চলছে ভাঙচুরের তান্ডব নৃত্য ঝিনাইদহের গাছ প্রেমিক অসিত বিশ্বাস। ইচ্ছা আছে ১ লক্ষ গাছ লাগানোর “ঢাকার বুকে একখন্ড মাগুরা” একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

শরীয়তপুর-৩ আসনে আলোচনায় কৃষক লীগ নেতা এ্যাড. রুহুল আমিন (টিপু)

Reporter Name
  • Update Time : Wednesday, January 4, 2023
  • 1428 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ সালের শুরুতে অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতি শুরু করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-৩(ডামুড্যা-ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনে কে হচ্ছেন নৌকার মাঝি, সেটি নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা।কে পাচ্ছেন দলের মনোনয়ন? এ নিয়ে নির্বাচনী এলাকা সরগরম হয়ে উঠছে।

স্থানীয়রা জানান, শরীয়তপুর-৩ (ডামুড্যা-ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনে কেউ কেউ আলোচনায় থাকলেও আদর্শিক নেতৃত্ব হিসেবে পচ্ছন্দের শীর্ষে রয়েছেন, শতাব্দীর মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ইতিহাসের রাখাল রাজা স্বাধীন সার্বভৌম বাংলার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শের সৈনিক গরীব-দুঃখী-মেহনতি মানুষের অকৃত্রিম বন্ধু, চার দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক সৎ স্বচ্ছ রাজনীতির প্রতীক অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক নেতা বিশিষ্ট আইনজী, সমাজসেবক ও দানশীল ব্যাক্তি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাএলীগের সাবেক মেধাবী ছাত্র নেতা ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সহ-আইন বিষয়ক সম্পাদক জননেতা এ্যাড. মোঃ রুহুল আমিন (টিপু)। স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে নিজেকে একজন জনপ্রিয় কর্মী বান্ধব ছাত্রলীগের নেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

এ্যাড. মোঃ রুহুল আমিন (টিপু) ১৯৯৪-১৯৯৬ পর্যন্ত বিএনপি পতনের লক্ষ্যে হরতাল, অবরোধ, ঘেরাও কর্মসূচী, অসহযোগ আন্দোলনে রাজপথে সক্রিয়ভাবে অংশগ্রহণ এবং ২০০১ এর পরবর্তী সময়ে রাজপথে আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করেছেন।

শরীয়তপুর-৩(ডামুড্যা-ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-৩(ডামুড্যা-ভেদরগঞ্জ ও গোসাইরহাট)আসনে অনেকের নাম থাকলেও, এ্যাড. মোঃ রুহুল আমিন (টিপু) এর কোনো বিকল্প নাই, শরীয়তপুর ৩ আসনের নেতৃত্ব দেবার মতো জনবল, পারিবারিক ঐতিহ্য, সামাজিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, রাজনৈতিক দূরদর্শীতা, আদর্শিক-পরীক্ষিত নেতৃত্ব, পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও গ্রহণ যোগ্যতা ইত্যাদি যেসব গুণের প্রয়োজন তার সবগুলো এ্যাড. মোঃ রুহুল আমিন (টিপু)এর মধ্যে বিদ্যামান রয়েছে।

এব্যাপারে এ্যাড. মোঃ রুহুল আমিন (টিপু) বলেন, আমি বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাকে এ আসনে মনোনয়ন দিলে দলমত নির্বিশেষে আমি ব্যাপক ভোটে জয়লাভ করব এবং নির্বাচিত হয়ে এলাকার সাধারণ মানুষের দুঃখ-কষ্টের কথা পার্লামেন্টে তুলে ধরব।

সমাজ থেকে দুর্নীতি, অনিয়ম, বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাস নির্মূল করব। শরীয়তপুর-৩(ডামুড্যা-ভেদরগঞ্জ ও গোসাইরহাট)উন্নয়নে আমি বদ্ধপরিকর। শুধু তাই নয়, সংসদীয় আসনের তিন উপজেলার গণমানুষের পাশে থেকে সেবা করব। শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করে বেকার সমস্যা দূর করব। আধুনিক শিক্ষা ও স্বাস্থ্যসেবা গতিশীল করব। সবার কাছে আমি দোয়া চাই।

শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার উন্নতিসহ মাদকমুক্ত সমাজ গড়তে দলমত নির্বিশেষে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে একটি সুন্দর সমাজ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে এ আসনটি মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেবেন এবং এলাকার মানুষের অধিকার আদায়ের জন্য নিজেকে নিবেদিত করতে অঙ্গীকার করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102