April 26, 2024, 7:27 am
শিরোনামঃ
দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কাউখালীতে মাদ্রাসা ভেঙে নিজ বাড়ির সৌন্দর্য বর্ধন গেট নির্মাণ করেন মাদ্রাসা সভাপতির ছেলে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, May 10, 2023
  • 524 Time View

কাউখালী হতে নিজস্ব প্রতিনিধি: কাউখালী উপজেলাধীন বেতকা মাহমুদা দাখিল মাদ্রাসা ভেঙে নিজ বাড়ির সৌন্দর্য বর্ধন গেট নির্মাণ করলেন মাদ্রাসা সভাপতির ছেলে আব্দুল্লাহ আল মামুন প্রকাশ আব্দুল্লাহ কাজী।

এলাকাবাসীর অভিযোগ সুত্রে সরজমিনে খোঁজ নিয়ে জানা গেছে পূর্ব বেতকা বাজার সংলগ্ন, বেতকা মাহমুদা দাখিল মাদ্রাসার উত্তর দক্ষিণ দিকে এবতেদায়ী শাখার সেমি পাকা মাদ্রাসা ভবন ভেঙে উক্ত মাদ্রাসা কমিটির সভাপতি, আব্দুল সত্তার কাজীর ছেলে আব্দুল্লাহ আল মামুন নিজের বাড়ির সৌন্দর্য বর্ধন গেট নির্মাণ করেন।

এ নিয়ে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়। পাশাপাশি এলাকার জনসাধারণের মধ্যে ক্ষোভে সঞ্চার হয়েছে। এ বিষয় উক্ত মাদ্রাসার সুপার আবু হানিফের কাছে জানতে চাইলে তিনি বলেন আমি উল্লেখিত অভিযোগ নিয়ে কথা বলতে চাই না আমার সমস্যা হতে পারে। কারণ মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতির ছেলে গেট নির্মাণ করেছে। এ নিয়ে এর প্রতিকার দাবি করে এলাকাবাসীর পিরোজপুর জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102