April 28, 2024, 11:01 am
শিরোনামঃ
শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা

হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার অব্যহত রাখছে মোহাম্মদপুর থানা পুলিশ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, January 23, 2023
  • 694 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বিগত কয়েক বছরের মধ্যে তথ্যপ্রযুক্তির সুবিধা নিয়ে বাংলাদেশ প্রচুর উন্নতি সাধন করেছে।ডিজিটাল বাংলাদেশে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে প্রতিনিয়ত জন-সাধারণের মুখে হাসি ফোটানোর চেষ্টা অব্যহত রাখছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর থানার পুলিশ।আর জন-সাধারণের মুখে হাসি ফোটানোর কাজটি যার নেতৃত্বে হচ্ছে তিনি হচ্ছেন মোহাম্মদপুর থানার স্বনামধন্য অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ।

অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ এর সার্বিক তত্ত্বাবধান ও নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে মোহাম্মদপুর থানার জনপ্রিয় এএসআই মোঃ মোশারফ হোসেন এর আপ্রাণ চেষ্টায় হারানো মোবাইল ফোন নিয়মিত উদ্ধার করে মোবাইলের প্রকৃত মালিক কে বুঝিয়ে দিচ্ছেন।

হারানো মোবাইল ফোন নিয়মিত উদ্ধার করে মোবাইলের প্রকৃত মালিক কে বুঝিয়ে দেওয়ার ব্যাপারে জানতে চাইলে মোহাম্মদপুর থানার এএসআই মোঃ মোশারফ হোসেন খাস খবর বাংলাদেশ কে বলেন, পুলিশ নানা কাজে ব্যস্ত থাকেন। তারপরও তারা পেশাদার। অভিযোগ পেলে হারানো বা খোয়া যাওয়া মোবাইল ফোন উদ্ধারে আন্তরিকতার সঙ্গে চেষ্টা করেন। তথ্য ও প্রযুক্তির সহায়তায় ও আইএমই নম্বর সার্চ করে তিনি অনেক মোবাইল ফোন উদ্ধার করে মোবাইলের প্রকৃত মালিক কে বুঝিয়ে দিয়েছেন।

ওসি আবুল কালাম আজাদ মোহাম্মদপুর থানায় যোগদানের পরই পাল্টে যেতে শুরু করেছে থানার চিত্র। এখন পুলিশ শাসক নয়, জনগণের সেবকে পরিণত হয়েছে। ওসি আবুল কালাম আজাদ মোহাম্মদপুর থানায় যোগদানের পর থেকেই তাঁর কাজের ধারাবাহিকতা-সাফল্য স্বাক্ষী হয়ে থাকবে মোহাম্মদপুরের ইতিহাসে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102