April 28, 2024, 1:09 pm
শিরোনামঃ
শেখ জামালের ৭১তম জন্মদিনে বাংলাদেশ কৃষক লীগের শ্রদ্ধা শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা

রাজবাড়ী পাংশা কসমেটিকসের ব্যবসা প্রতিষ্ঠানসহ মনিরের না‌মে মিথ‌্যা অপ-প্রচা‌রের প্রতিবা‌দে সংবাদ স‌ম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, March 2, 2024
  • 119 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতি‌নি‌ধি: রাজবাড়ী পাংশা বাজারের ব্যবসায়ী মোঃ মনিরুল ইসলাম( মনির ) তার কসমেটিকস ব‌্যবসা প্রতিষ্ঠা‌নের মিথ‌্যা বা‌নোয়াট ও অপ-প্রচা‌রের বিরু‌দ্ধে সংবাদ স‌ম্মেলন করন।

শ‌নিবার সন্ধ‌্যা সা‌ড়ে ৭টার দি‌কে পাংশা প্রেসক্লা‌বে এই সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়।

এতে লি‌খিত বক্তব‌্য পাঠ ক‌রেন, ভুক্ত‌ভোগী ব‌্যবসায়ী মোঃ মনিরুল ইসলাম মনির।

তি‌নি ব‌লেন, আমি একজন প্রতি‌ষ্ঠিত পাংশার পাচজন ব‌্যবসায়ী মধ্যে অন‍্যতম। তার কসমেটিক্স ব্যবসা, মোবাইল ফোন, লেদার ব‌্যাগসহ বিভিন্ন কোম্পানীর এজেন্ট, এ্যাম্বুলেন্স, রে‌ন্টেকার, দোকান ভাড়া, বাড়ী ভাড়া, জ‌মি কেনা-বেচার ব্যবসা দীর্ঘ দিন ধ‌রে সুনা‌মের সা‌থে ক‌রে আস‌ছেন। পাশাপাশি তি‌নি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কাজের সাথে জড়িত আছি। এছাড়া করোনা কালীন সময়ে বিভিন্ন দরিদ্র প‌রিবা‌রের পা‌শে দাঁ‌ড়া‌নোসহ ধর্মীয় সেবামূলক কাজ ও অনুদান দি‌য়ে আস‌ছি।

তি‌নি আরও ব‌লেন, ব্যবসায়ীক সাফল্যে ও সামাজিক অবস্থানে ঈর্ষান্মীত হ‌য়ে কিছু কুচক্রী মহল দীর্ঘদিন ধ‌রে তার পেছ‌নে লে‌গেছে এবং তা‌কে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা নাটক সাজি‌য়ে অনলাইনে প্রচারনার মাধ্যমে মানুষের কাছে তা‌কে হেয় প্রতিপন্ন করা হ‌য়ে‌ছে। যা সম্পূর্ণ মিথ‌্যা ও বা‌নোয়াট, যার সা‌থে তার কোন সর্ম্পক্ততা নাই। চক্রান্তকারী‌দের বিরু‌দ্ধে তদন্ত সা‌পেক্ষে তি‌নি আইনগত ব‌্যবস্থা গ্রহ‌নের জন‌্য প্রশাস‌নের হস্ত‌ক্ষেপ কামনা ক‌রেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102