April 27, 2024, 7:40 am
শিরোনামঃ
প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না।

রাজধানী মোহাম্মদপুরে এতিম শিশুদের ইফতার করালেন আলহাজ্ব মোঃ সাদেক খান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, March 28, 2024
  • 152 Time View
মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী মোহাম্মদপুরে এতিম শিশুদের ইফতার করালেন মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর থানার মাটি ও মানুষের নেতা ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সফল সহ-সভাপতি ঢাকা-১৩ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ সাদেক খান।
শুক্রবার (২৮ মার্চ) রাজধানী মোহাম্মদপুর আলহাজ্ব মোঃ সাদেক খান এর নিজস্ব অফিস কার্যালয়ে রমজান উপলক্ষে এতিম বাচ্চাদের সাথে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিলে উপস্থিত হয়ে এ ইফতারের আয়োজন করেন তিনি।
এ সময় ইফতার মাহফিলে অংশ নেয়া এতিম শিশুদের মাথায় স্নেহের পরশ বুলিয়ে দেন মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর থানার মাটি ও মানুষের নেতা সাবেক সফল এমপি আলহাজ্ব মোঃ সাদেক খান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ফাহিম সাদেক খান, সহ-সভাপতি মোঃ আনসার আলী, যুগ্ম-সাধারণ ফকরুদ্দিন আহমেদ বাচ্চু, ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি রবিউল আলম, বিপ্লবী সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান ভূইয়া সহ মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, সমাজ সেবক, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ও সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।
দোয়া ও মোনাজাতে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয় এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102