April 26, 2024, 2:06 pm
শিরোনামঃ
কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা

মোহাম্মদপুর-আদাবরে ঈদ উপহার নিয়ে অসহায় মানুষের পাশে নাজিব আমজাদ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, April 27, 2022
  • 243 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এম.পির পক্ষ হতে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর ও আদাবর থানায় গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন আদাবর থানা আওয়ামী লীগের সংগ্রামী যুগ্ম–সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ি, সমাজসেবক ও রাজনীতিবিদ নাজিব আমজাদ।

২৭ এপ্রিল ২০২২ রোজ বুধবার রাজধানী মোহাম্মদপুর চন্দ্রিমা হাউজিং বেরীবাঁধে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি।

নাজিব আমজাদ এর সভাপতিত্বে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা।সম্মানিত অতিথিবৃন্দ হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর, আদাবর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, সমাজ সেবক, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ও সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

রাজধানী মোহাম্মদপুর চন্দ্রিমা হাউজিং বেরীবাঁধে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে নাজিব আমজাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে সামর্থ্য অনুযায়ী সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে আমি মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছি। এর ধারাবাহিকতায় আজকের এই অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান।

তিনি আরো বলেন, এদেশের মানুষের মনের ভাষা একমাত্র শেখ হাসিনাই বুঝেন। তাই তিনি মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর জন্ম না নিলে যেমন এদেশের জন্ম হতো না, তাঁর সুযোগ্যকন্যা শেখ হাসিনার জন্ম না হলে এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী না হলে অর্থনৈতিক মুক্তি হতো না। শেখ হাসিনার নেতৃত্ব ও প্রজ্ঞার গুণে বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদাশীল জাতি হিসেবে পরিচিত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102