April 26, 2024, 9:19 pm
শিরোনামঃ
কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা

মোহাম্মদপুরে পবিত্র শোহাদায়ে কারবালার স্মরণে ওয়াজ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, September 11, 2022
  • 409 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী মোহাম্মদপুর টাউনহল কাঁচা বাজার মৎস্য ব্যবসায়ীর উদ্যোগে পবিত্র শোহাদায়ে কারবালা স্মরণে ওয়াজ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১১ সেপ্টেম্বর ২০২২ রোজ রবিবার বাদ আছর রাজধানী মোহাম্মদপুর টাউনহল কাঁচা বাজার প্রাঙ্গনে এ ওয়াজ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান আলোচক ছিলেন, জনপ্রিয় ইসলামী আলোচক, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাচ্ছীরে কুরআন সুমধুর কণ্ঠস্বরের অধিকারী, আল্লামা পীর মুফতি গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী, ফয়েজিয়া দরবার শরীফ, বি-বাড়ীয়া। আলোচনায় অংশ নেন, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাচ্ছীরে কোরআন সুমুধুর কন্ঠস্বর, মুফতি মাওলানা হাফেজ ক্বারী রুহুল আমিন সিদ্দিকী, বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ, তরুন বক্তা মাওলানা এইচ.এম রফিকুল ইসলাম আত্তারী আল- কাদ্বেরী, খতিব পশ্চিম গনক পাড়া কেন্দ্রীয় জামে মসজিদ, মুন্সিগঞ্জ সদর, ঢাকা। পরিচালক করেন, মাওলানা মোহাম্মদ জিয়াউল হক রিজভী।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি দিল মোহাম্মদ দিলু, ঢাকা মোহাম্মদপুর টাউনহল কাঁচা বাজার বণিক সমিতির সভাপতি মোঃ লুৎফর রহমান বাবুল, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দীন সিকদার, টাউনহল বাজার ইউনিট আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ জসিম উদ্দিন নয়ন, ওয়ার্ড, ইউনিট  আওয়ামী লীগ এবং মোহাম্মদপুর টাউনহল কাঁচা বাজার ব্যবসায়ীবৃন্দ সহ প্রমুখ।    

বক্তারা বলেন, কারবালার ঘটনা ছিল সত্য ন্যায় প্রতিষ্টা করতে হযরত ইমাম হোসাইন ও তার পরিবারের সদস্যরা এজিদ বাহিনীর হাতে শাহাদাৎ বরন করেন । সত্য ও ন্যায় প্রতিষ্টার জন্য হযরত মুহাম্মদ (সাঃ) এর প্রিয় দৌহিত্র হযরত ইমাম হোসাইন (রাঃ) কারবালার প্রান্তরে এজিদ বাহিনীর সাথে যুদ্ব করে নিজে ও তার পরিবারের সদস্যরা জীবন উৎসর্গ করে গেছেন তা মুসলিম জাতির জন্য স্মরণীয় ঘটনা। ইয়াজিদের প্রেতাত্মারা এখনো সক্রিয়। তারা মুসলমানদের ঐক্যে ফাটল সৃষ্টি করে আত্মঘাতী সংঘাতে ঠেলে দেওয়ার অপচেষ্টা অব্যাহত রেখেছে। ইয়াজিদের শিষ্যদের অনৈতিক কার্যকলাপের বিরুদ্ধে হযরত ইমাম হোসাইন (রাদি.) এর আদর্শে উজ্জীবিত হয়ে আহলে সুন্নাত ওয়াল জামাতের মতাদর্শ ধারণ করে বিশ্বের মুসলমানদেরকে সক্রিয় ভূমিকা রাখতে হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102