April 27, 2024, 11:16 pm
শিরোনামঃ
শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত

রাজবাড়ীর কালুখালীতে জাতির পিতার ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, March 17, 2024
  • 64 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি :- বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে,আনবো হাসি সবার ঘরে. এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ১৭মার্চ রবিবার রাজবাড়ীর কালুখালী উপজেলায় জাতীয় শিশুদিবস ও বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে।

সকালে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লা আল মামুন সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলীউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী থানার অফিসার ইনচার্জ মো: আলমগীর হোসাইন ( আইজিপি ব্যাচ), উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন প্রমুখ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার খান মো : আব্দুল্লা আল মামুন। সভায় উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, কালুখালী থানার অফিসার ইনচার্জ মো: আলমগীর হোসাইন ( আইজিপি ব্যাচ),সমবায় কর্মকর্তা আ: জব্বার, ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা অঞ্জলি রানী প্রামানিক, মুক্তিযোদ্ধা আকামত আলী প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102