April 27, 2024, 9:22 pm
শিরোনামঃ
শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত

নির্বাচনী তফসিল ঘোষণাকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মোবাইল এসএমএসে যে নির্দেশেনা দিলো আওয়ামী লীগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, November 14, 2023
  • 336 Time View

খাস খবর বাংলাদেশ অনলাইন ডেস্কঃ নির্বাচনী তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে দেশব্যাপী বড় ধরনের মিছিল করতে তৃণমূলের নেতাদের নির্দেশনা দিয়েছে আওয়ামী লীগ।

আজ ১৪ নভেম্বর ২০২৩ রোজ মঙ্গলবার দলটির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জেলা আওয়ামী লীগের নেতাদের কাছে মোবাইল এসএমএসে এমন নির্দেশনা দেন।

লিখিত বার্তায় বলা হয়, সম্মানিত নেতৃবৃন্দ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার সঙ্গে সঙ্গে নির্বাচনকে স্বাগত জানিয়ে নৌকার প্রচারণা চালিয়ে বড় ধরনের মিছিল করার জন্য সাংগঠনিক নির্দেশক্রমে অনুরোধ জানানো হচ্ছে।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নিয়ে বুধবার (১৪ নভেম্বর) বিকেল ৫টায় বৈঠকে বসবে নির্বাচন কমিশন (ইসি)। এদিন প্রথমবারের মতো জাতির উদ্দেশ্যে ভাষণ দিবেন তিনি। ঘোষণা করবেন নির্বাচনের তফসিল। ভোট জানুয়ারির প্রথম সপ্তাহে।

এর আগে সোমবার ইসি সচিবালয়ের সচিব মো. জাহাংগীর আলম সাংবাদিকদের জানিয়েছিলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নভেম্বরের প্রথমার্ধে ঘোষণা করা হতে পারে।

ইসি বলেছে, নভেম্বরের প্রথমার্ধে তফসিল ঘোষণা হবে। প্রথমার্ধের দিন যেহেতু সামনে আছে, তাই আপনারা অপেক্ষা করুন। এই বিষয়ে আমরা পত্রিকায় বিস্তারিত প্রকাশ করবো, যোগ করেন ইসি সচিব।’

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102