April 27, 2024, 9:54 am
শিরোনামঃ
বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে

টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগর রোজাদারদের ইফতার করালেন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, March 23, 2024
  • 28 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী মোহাম্মদপুর রোজাদারদের ইফতার করালেন মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক ও মুনিয়া ফাস্ট ফুড কর্নার এর প্রোপাইটর মোঃ মানিক সওদাগর এর পিতা মোঃ আঃ সাত্তার সওদাগর।

শনিবার (২৩ মার্চ) মোঃ আঃ সাত্তার সওদাগর নিজস্ব অর্থায়নে ও বণিক সমিতির আয়োজনে মোহাম্মদপুর টাউন হল কাঁচা বাজার জামে মসজিদে রোজাদারের ইফতার করান।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, সোহরাব হোসেন, টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নব-নির্বাচিত দপ্তর সম্পাদক ও ১১ নং বাজার ইউনিট আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল হক বাবর, মসজিদের সম্মানিত মুসুল্লিবৃন্দ, বণিক সমিতির নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমুখ।

ইফতার মাহফিলে উপস্থিত রোজাদারগণ টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ সাত্তার সওদাগরকে ভুয়সী প্রশংসা করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102