April 28, 2024, 5:57 am
শিরোনামঃ
শেরে বাংলা এ. কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের শ্রদ্ধা রাজবাড়ী কালুখালীতে হাসপাতালের নির্মাণ সামগ্রী বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ বৃষ্টি কামনা করে রাজধানী মোহাম্মদপুরে ইসতেস্কার নামাজ আদায় প্রতিপক্ষকে কোণঠাসা করে একক আধিপত্যতার জানান দিতে তুচ্ছ ঘটনায় মারধর ও গোলাগুলি! চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে অভিযোগ। শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকীতে মোঃ রুস্তুম আলী শ্রদ্ধা কালুখালী থেকে অস্ত্র ও গুলিসহ ২ আসামী গ্রেফতার দুইশ কোটি মানুষকে মনোমুগ্ধ করছে বাংলাদেশের মোস্তাফিজ রাজধানীতে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ কালুখালীতে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সচেতনামূলক সভা ডিস্ট্রিক্ট ৩১৫বি১ এর লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ইয়ুথ ক্যাম্প জয়যাত্রা অনুষ্ঠিত

স্বামীকে মিথ্যা অভিযোগে হয়রানী, পিতার বিরুদ্ধে থানায় মেয়ের অভিযোগ দায়ের

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, December 11, 2023
  • 101 Time View

ইমরান খান রাজবাড়ী।। রাজবাড়ীতে পিতার বিরুদ্ধে মেয়ের অভিযোগ। স্বামীকে মিথ্যা অভিযোগে হয়রানী করে আসছে বলে অভিযোগ করে জানান রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের জগতপুর গ্রামের ওসমান হাওলাদারের মেয়ে উর্মি খাতুন।

অভিযোগ সূত্রে জানা গেছে রাজবাড়ীর সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কোমড়পাড়া গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য হাসান আহম্মেদের ছেলে আব্দুল্লাহ আল মামুনের সাথে ১লা আগস্ট ২০২২ ইং তারিখে উভয় পরিবারের সম্মতিতে উর্মি খাতুনের বিবাহ সম্পন্ন হয়। তাদের ঘরে একটি কন্যা সন্তান আছে।

উর্মি খাতুন অভিযোগ করে বলেন আমি আমার সন্তান নিয়ে স্বামীর ঘরে সুখে বসবাস করছি। কিন্তুু আমার পিতা ওসমান হাওলাদার আমার স্বামীর বিরুদ্ধে জেলা পুলিশ সুপারের নিকট যে লিখিত অভিযোগ দায়ের করেছেন তা সম্পূর্ন্ন মিথ্যা ও বানোয়াট।

উর্মি খাতুন আরো বলেন আমি স্বামী সন্তান নিয়ে সুখে শান্তিতে শ্বশুড় বাড়ীতে আছি এবং সারাজীবন এখানেই থাকতে চাই। সেই সাথে মিথ্যা অভিযোগ থেকে পরিত্রান চাই।
আমরা সুখের সংসার আমার বাবা নষ্ট করার ষড়যন্ত্র করছে।

উর্মি খাতুনের স্বামী আব্দুল্লাহ আল মামুন বলেন আমার শ্বশুড় আমার সম্পত্তি লিখে নেওয়ার পায়তারা করছে, রাজি না হওয়ার কারনে আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।
এ ব্যাপারে আব্দুল্লাহ আল মামুন উর্মির পিতা সহ মোট ৬ জনের নামে রাজবাড়ী সদর থানায় সাধারন ডায়েরী দায়ের করেছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102