May 7, 2024, 2:15 am
শিরোনামঃ
চোখের জ্বলে রাজনীতি হয় না,ফুটপাতে চাদাবাজ হতে মনে হয় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন মোঃ আরিফুল ইসলাম শামিম কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা দেশে উদ্ভাবন হলো ‘ডায়াবেটিক চাল’ রাজবাড়ীর পাংশায় বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১১ জন ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক পদোন্নতি পেলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সেই মানবিক জহির ধারাবাহিকভাবে মোহাম্মদপুরে তীব্র তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ

মোহামেডান সমর্থক দলের সহ-সভাপতি হলেন আলহাজ্ব মোঃ নাসিরউদ্দিন দুলাল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, October 2, 2022
  • 1510 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ মোহামেডান সমর্থক দলের সহ-সভাপতি হলেন রাজধানী মোহাম্মদপুর লালমাটিয়ার স্থায়ী বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক এবং কবি আলহাজ্ব মো. নাসিরউদ্দিন দুলাল।

মোহামেডান সমর্থক দলের ২০২২-২৪ মেয়াদের ৩১ সদস্য বিশিষ্ট নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। গত ২৪ সেপ্টেম্বর ২০২২ রোজ শনিবার মেহামেডান স্পোর্টিং ক্লাবে অনুষ্ঠিত এক সভায় দলীয় গঠনতন্ত্র এবং সর্বসম্মতিক্রমে গৃহীত প্রস্তাবের ভিত্তিতে এ কমিটি ঘোষণা করা হয়। এ কমিটির কার্যক্রম আগামী ১ অক্টোবর ২০২২ থেকে কার্যকর হবে।

মোহামেডান সমর্থক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন এস এম আলমগীর আবুল। এছাড়া মো. নুরুল হক মোল্লা সিনিয়র সহসভাপতি এবং মেসবাহউদ্দিন আহমেদ রেজা, হাবিবুর রশীদ হাবিব, হাজি মো. আবু তাহের ও জুবায়ের কবীর চৌধুরী নিপু সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন এফ এম রফিক উদ্দিন। যুগ্ম-সম্পাদক- মো. আনিছুর রহমান বাবু ও গিয়াস উদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক- মো. নাসির উদ্দিন বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক- সফিউদ্দিন আহমেদ সেন্টু, অর্থ সম্পাদক- মো. এরশাদুল আলম, সহ-অর্থ সম্পাদক- ফারুক আহমেদ ফিজু, প্রচার সম্পাদক- মামুন হোসেন ভূঁইয়া, সহ-প্রচার সম্পাদক- মুহাম্মদ আব্দুস সাত্তার, দপ্তর সম্পাদক- গাজী সাব্বির আহমেদ নিশাদ, সহ-দপ্তর সম্পাদক- মো. জসিম উদ্দিন, ক্রীড়া সম্পাদক- আহমেদ আলী, সাংস্কৃতিক সম্পাদক- মো. জাকির হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক- মো. আল আমিন, সমাজকল্যাণ সম্পাদক- মো. আনোয়ার হোসেন।

সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- মো. মোতাহারুল হক, মো. শামীম চৌধুরী, শরিফুল ইসলাম শফিক, রেজাউল মাওলা সাদেক, এস এম পারভেজ আহমেদ, মাজহারুল ইসলাম শিহাব, ইবনে খালিদ আমিরুজ্জামান, এস এম ফাহিম আহমেদ ও মো. দেলোয়ার হোসেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102