May 7, 2024, 8:51 am
শিরোনামঃ
বাংলাদেশ সহ পশ্চিমা বিশ্বে গনজাগরণ ফিলিস্তিনের পক্ষে, আরব বিশ্ব নীরব ! চোখের জ্বলে রাজনীতি হয় না,ফুটপাতে চাদাবাজ হতে মনে হয় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন মোঃ আরিফুল ইসলাম শামিম কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা দেশে উদ্ভাবন হলো ‘ডায়াবেটিক চাল’ রাজবাড়ীর পাংশায় বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১১ জন ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক পদোন্নতি পেলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সেই মানবিক জহির

মোহামেডান সমর্থক দলের নব নির্বাচিত সমর্থক দল কেন্দ্রীয় কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, October 17, 2022
  • 307 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ মোহামেডান সমর্থক দলের নব নির্বাচিত সমর্থক দল কেন্দ্রীয় কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় একটি হোটেলে ২০২২ -২৪ মেয়াদের নব নির্বাচিত সমর্থক দল কেন্দ্রীয় কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মোহামেডান স্পোর্টিং ক্লাবের পরিচালক, ফুটবল দলনেতা ও ফুটবল সেক্রেটারি আবু হাসান চৌধুরী প্রিন্স, ফুটবল টেকনিক্যাল কমিটির অন্যতম সদস্য ফজলুর রহমান বাবুল, সাবেক হকি সেক্রেটারি সাজেদ এ এ আদেল, সাবেক খেলোয়াড় ও টেকনিক্যাল কমিটির সদস্য হাসানুজ্জামান খান বাবলু, ইমতিয়াজ সুলতান জনি,  সৈয়দ রুমান বিন ওয়ালী সাব্বির, ফুটবল কোচ শফিকুল ইসলাম মানিক, ফুটবল ম্যানেজার ইমতিয়াজ আহমেদ নকীব, সহকারী কোচ আলফাজ আহমেদ ও গোলরক্ষক কোচ সাঈদ হাসান কানন, জসিম উদ্দিন জোসি, রিয়াজ উদ্দিন, সাবেক ক্রিকেট ম্যানেজার তরিকুল ইসলাম টিটু, ফুটবল কমিটির সদস্য মোঃ মহসিন।

বক্তারা আসন্ন ফুটবল মৌসুমে মোহামেডান চ্যাম্পিয়নের লক্ষ্যে খেলবে এবং সকলের সম্মিলিত প্রচেষ্টায় দল কাঙ্ক্ষিত সাফল্য পাবে- এ আশাবাদ ব্যক্ত করা হয়। সেই সাথে মোহামেডানের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র শক্ত ও কঠোরভাবে মোকাবেলা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়। সারাদেশের সকল মোহামেডান সমর্থককে মোহামেডান সমর্থক দলের পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।

সভায় উপস্থিত সকলে সমর্থক দলের নতুন কমিটির সাফল্য কামনা করেন এবং এর সাংগঠনিক ভিত্তি আরো মজবুত করার আহ্বান জানানো হয়।

বক্তৃতা পর্ব শেষে ২০২২-২৪ মেয়াদের নবনির্বাচিত কমিটির শুভযাত্রা কামনা করে কেক কাটা হয় । অনুষ্ঠানে মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং  মোহামেডান সমর্থক দলের বিভিন্ন অনুষ্ঠানের সচিত্র প্রতিবেদন ছবি এবং মোহামেডান ক্লাবের উপর নির্মিত একটি ভিডিও প্রদর্শন করা হয় ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102