May 6, 2024, 6:57 pm
শিরোনামঃ
চোখের জ্বলে রাজনীতি হয় না,ফুটপাতে চাদাবাজ হতে মনে হয় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন মোঃ আরিফুল ইসলাম শামিম কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা দেশে উদ্ভাবন হলো ‘ডায়াবেটিক চাল’ রাজবাড়ীর পাংশায় বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১১ জন ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক পদোন্নতি পেলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সেই মানবিক জহির ধারাবাহিকভাবে মোহাম্মদপুরে তীব্র তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ

মনোনয়ন বঞ্চিতদের জন্য আলহাজ্ব মোঃ সাদেক খান এমপির করণীয় থেকে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, December 1, 2023
  • 64 Time View
 বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিতদের জন্য সতন্ত্র নির্বাচনের দর্জা খোলা রেখেছে, নির্বাচনকে প্রতিদ্বন্ধিতাপুর্ণ করার জন্য, আপনি কি সতন্ত্র নির্বাচন করবেন ? এক প্রশ্নের জবাবে সাদেক খান বলেন, আমি সতন্ত্র নির্বাচনে জয় লাভ করলে, আমার আদর্শের পরাজয় হবে। আওয়ামী লীগকে মনে, মজিব আদর্শকে বুকে, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গকণ্যা শেখ হাসিনাকে হৃদয়ে ধারণ করেছি। তার সিদ্ধান্তকে ভুল প্রমান করতে পারবো না। বঙ্গবন্ধুর বাড়ী থেকে রাজনীতি শুরু, ঢাকা কলেজ ছাত্রলীগ, সাবেক ৪৭ নং ওয়ার্ড সভাপতি ও কমিশনার, থানার সভাপতি, নগরের সাধারণ সম্পাদক ঢাকা সিটি কর্পোরেশনের দুইবার ভারপ্রাপ্ত মেয়র, জাতীয় সংসদের সদস্য, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টির জন্য। তার সিদ্ধান্ত কে যারা নিজের জন্য ভুল প্রমানিত করতে চায়, তাদের আওয়া মীলীগ করার প্রয়োজন আছে বলে আমি মনে করি না। দলের নেতাকর্মীদের ভালোবাসা, সভানেত্রীর বিসস্ততা অর্জন ও শৃঙ্খলা বজায় রাখতে হবে।
নৌকা বাইতে বৈঠার প্রয়োজন, নানক ভাই মাঝী হলে আমি আর বজলু ভাই মাল্লা হবো, শেখ হাসিনার কাছে থাকবে হাইল। আমাদের জন্য ভাবনার জগত তার কাছে অর্পণ করা, নির্দেশ পালন করার অপেক্ষায় থাকি সবসময়। আমি মনে করি দল আমাকে কোথায় কীভাবে কাজ করাবেন, সিদ্ধান্ত দিবেন শেখ হাসিনা। তিনশ সংসদ সদস্য,তিন কোটি আওয়ামী লীগার, ভালো মন্দ বিচারের ভার জনগণের, আমার কর্মের বিশ্লেষণের জন্য সময় দিতে ও নিতে হবে।
মাননীয় প্রধানমন্ত্রী মনে করলে, জনগণ চাইলে আবার হতো ফিরে আসবো, নানক ভাই কে সঙ্গে নিয়ে, অন্যকোনো দায়ীত্বে।হতাশার রাজনীতি হতে পারে না। এখন আন্তর্জাতিক আভ্যন্তরিন ষড়যন্ত্র মোকাবেলা করে নির্বাচনকে পার করতে হবে, দেশের জনগণ মহা বিপদে অগ্নিসন্ত্রাস, কিশোর গাং ও মাদক কারবারীদের জন্য।
সাদেক খানের মতো করে মনোনয়ন বঞ্চিতদের ভাবতে হবে, দলের জন্য। জাতির জন্য, ঐক্যের জন্য, নৌকার ভোটের জন্য, বিশ্ব ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য। অনেক মনোনয়ন প্রাপ্তরা কোরবানি হবেন, জোটের জন্য, রাজনীতির ভিতরের রাজনীতির জন্য, তবু যারা হতাশায় ভোগেন, নেতৃত্ব কে প্রশ্নবিদ্ধ করেন, নিজেকে বেটা মনে করেন, তাদের জন্য নির্বাচনি দরজা খোলা রেখেছে বাংলাদেশ আওয়ামী লীগ। জনগণের কাছে প্রমান দিয়ে আসুন না জাতীয় সংসদে ?
লেখক-মহাসচিব বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতি
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102