May 7, 2024, 2:29 am
শিরোনামঃ
চোখের জ্বলে রাজনীতি হয় না,ফুটপাতে চাদাবাজ হতে মনে হয় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন মোঃ আরিফুল ইসলাম শামিম কালুখালী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি লুৎফর, সম্পাদক এ্যাড. রুমা বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১ পর্ব ১০২: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা দেশে উদ্ভাবন হলো ‘ডায়াবেটিক চাল’ রাজবাড়ীর পাংশায় বাস – ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১১ জন ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক পদোন্নতি পেলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সেই মানবিক জহির ধারাবাহিকভাবে মোহাম্মদপুরে তীব্র তাপদাহে পথচারীদের মাঝে শরবত বিতরণ

নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না : রোকসানা আলম

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, November 28, 2023
  • 46 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম বলেছেন, ঢাকা-১৩ আসনের অন্তর্গত প্রত্যেকটি এলাকায় নৌকা মার্কার জোয়ার বইছে। নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৩ আসনে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করতে হবে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে রাজধানীর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের অন্তর্গত ৭ নং ইউনিট আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রোকসানা আলম বলেন, এই নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতি স্বত্তার প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, শেখ হাসিনার প্রতীক। তাই আমার অনুরোধ নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে। আমাদের কাজ হলো ভোটারের কাছে গিয়ে তাদের উদ্বুদ্ধ করে ভোটকেন্দ্রে নিয়ে আসা। নৌকায় ভোট দেওয়ার জন্য তারা প্রস্তুত হয়ে বসে আছে। তারা জননেত্রী শেখ হাসিনার জন্য নৌকায় ভোট দেবে। তারা আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের জন্য নৌকায় ভোট দেবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের বিজয়ের বিকল্প নেই।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন, ৭ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহাদাত রসূল বিন আকমাল (সজল) ও পরিচালনা করেন, সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ তালুকদার, সৈয়দ আবুল হাসেম, যুগ্ম-সাধাণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দৌলা, বিপ্লবী সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, সদস্য মোঃ ফজলুল কাদের ইকবাল এবং সাঈত মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন, ৭ নং ইউনিট আওয়ামী লীগের সহ-সভাপতি হাসান আবু জাফর (রিন্টু), যুগ্ম-সাধাণ সম্পাদক শেখ আসাদুল্লাহ্ আহমেদ (আপন) সহ ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102