May 3, 2024, 2:01 am
শিরোনামঃ

কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্রর জন্য দোয়া চেয়েছেন: নুরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, April 21, 2022
  • 274 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ কৃষক লীগের সংগ্রামী সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্রর জন্য দোয়া চেয়েছেন রাজবাড়ী-২ আসনের জননন্দিত নেতা, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঢাকা উত্তর অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত নেতা, বিশিষ্ট সাংবাদিক ও রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক।

কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয় সংগঠনের বিপ্লবী সভাপতি কৃষিবিদ সমীর চন্দকে। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। তিনি মাইল্ড স্ট্রোক করেছেন বলে ডিউটিরত চিকিৎসকরা জানিয়েছেন। বর্তমানে সমীর চন্দ সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক।

জানা গেছে, আজ ২১ এপ্রিল ২০২২ রোজ বৃহস্পতিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কার্যালয়ে কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠান শুরু হয়। সেই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে মঞ্চে উঠেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। কৃষক লীগের নেতাকর্মীরা তাকে নিয়ে হাসপাতালে চলে যায়। কৃষক লীগের সভাপতির দ্রুত সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102